বিনোদন

এবার অভিষেকের অপেক্ষায় রিতু দত্ত

মডেল-অভিনেত্রী রিতু দত্ত। মডেলিংয়ের মাধ্যমে তার শোবিজে পথচলা। এরপর কাজ করেছেন বেশকিছু বিজ্ঞাপনচিত্র, নাটক এবং ওয়েব ফিল্মে। সম্প্রতি এই অভিনেত্রী নতুন একটি সিনেমায় যুক্ত হয়েছেন। নাম ‘গোধূলি গুঞ্জন’।

সিনেমাটিতে নায়িকা হিসেবে রিতুর বড় পর্দায় অভিষেক হবে। এটি পরিচালনা করছেন শেখ আলাউদ্দিন।বর্তমানে সিনেমাটির নির্মাণ কাজ চলছে। এই সিনেমার মাধ্যমে নিজেকে জানান দিতে চান রিতু।

এ প্রসঙ্গে তিনি নিউজজিকে বলেন, ‘গোধূলি গুঞ্জন’ হতে যাচ্ছে আমার প্রথম চলচ্চিত্র। সিনেমাটির মাধ্যমে বড় পর্দায় নিজেকে দেখার অপেক্ষায় আছি। সিনেমাটি নিয়ে আমি বেশ উচ্ছ্বসিত।

এর গল্প এবং আমাদের টিমটা অসাধারণ। সবাই নিজেদের সেরাটা দেওয়ার চেষ্টাই করছি। সিনেমাটি দর্শকদের অনেক ভালো লাগবে এমনটা আমার বিশ্বাস।

আর বেশ কয়েক দিন কাজ করলেই সিনেমাটির দৃশ্যধারণ শেষ হবে বলে জানিয়েছেন পরিচালক শেখ আলাউদ্দিন। তিনি বলেন, গল্পটির সঙ্গে নিজেকে মানিয়ে নিয়েছে রিতু। আশা করছি, সিনেমাটি মুক্তি পেলে সবার পছন্দ হবে।

রিতু নিজেকে একজন দক্ষ অভিনেত্রী হিসেবে গড়ে তুলতে চান। তার মুক্তির অপেক্ষায় আছে এম এইচ রিজভী পরিচালিত ‘যে জলে প্রেম আছে’ নামের একটি মিউজিক ভিডিও। শিগগিরই মিউজিক ভিডিওটি মুক্তি পাবে বলে জানিয়েছেন তিনি।

%d bloggers like this: