সারা দেশ

বাসাইলে ঐতিহাসিক ৭ মার্চ উদ্‌যাপন

বাসাইলে ঐতিহাসিক ৭ মার্চ উদ্‌যাপন

টাঙ্গাইলের বাসাইলে অগ্নিঝড়া মার্চের গুরুত্বপূর্ণ দিবস ঐতিহাসিক ‘৭ মার্চ’ উদ্‌যাপন উপলক্ষ্যে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার (৭ মার্চ) ১০ টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন-উপজেলা প্রশাসন ও পরিষদ, পৌরসভা,বাসাইল থানা, মুক্তিযোদ্ধা কমান্ড, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান।

পুষ্পস্তবক শেষে ১০.৩০টায় বাসাইল উপজেলা প্রশাসনের আয়োজনে বাসাইল উপজেলা হলরুমে আলোচনা সব ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।উপজেলা মিলনায়তনে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ও প্রামাণ্য চিত্র প্রদর্শন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার রফিকুল হকের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, বাসাইল থানার অফিসার ইনচার্জ মাজহারুল আমিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী মতিয়ার রহমান গাউছ, উপজেলা মৎস্য কর্মকর্তা সৌরভ কুমার দে, সরকারি জোবেদা রুবেয়া মহিলা কলেজের অধ্যক্ষ মশিউর রহমান খান আপেল, প্যানেল চেয়ারম্যান জয়নাল আবেদিন, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার নুরুল ইসলাম খান প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা পাট কর্মকর্তা সবুজ। উপজেলা প্রশাসন ও পরিষদের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা কর্মচারী, বীর মুক্তিযোদ্ধা, স্থানীয়দের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন, সাংবাদিক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: