বিনোদন

আবারও রোমান্টিক ভিডিওর মাধ্যমে স্বামীর উদ্দেশে মাহির বিশেষ বার্তা

সিনেমা দিয়ে অনেক দিন ধরে আলোচনায় না থাকলেও সাম্প্রতিক সময়ে রাজনীতি, ব্যক্তিগত জীবনসহ নানা কারণে ব্যাপক আলোচনায় ঢালিউডের নায়িকা মাহিয়া মাহি। কদিন আগেই ফেসবুক লাইভে এসে স্বামী রাকিব সরকারের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দেন তিনি।

দ্রুতই শেষ হবে বিচ্ছেদের আনুষ্ঠানিকতা সারার কথাও জানান।তবে হুট করে কেন এমন সিদ্ধান্ত নিয়েছেন, যেখানে রাকিব সরকারকে খুব ভালো মানুষ বললে আখ্যাও দিয়েছেন। তারপরও বিবাহ বিচ্ছেদ কেন তা এখনো পরিষ্কার করেননি নায়িকা।

তবে এখন রাকিব সরকার থেকে যে তিনি আলাদা থাকছেন, তা মাহির কার্যকলাপেই পরিষ্কার।রাকিবকে নিয়ে সামাজিক মাধ্যমে মাঝেমধ্যে বিভিন্ন ধরনের পোস্ট করে থাকেন মাহি। এবার ফেসবুকে উচিত কথা নামক একটি পেজের একটি রিল ভিডও শেয়ার করেছৈন মাহিয়া মাহি।

সেখানে দেখা যাচ্ছে, সমুদ্রসৈকতে রাকিবের বাইকের পেছনে বসে আছেন নায়িকা।রাকিব বাইক চালাচ্ছেন, আর পেছনে বসা মাহির চুল উড়ছে। তৈরি হয়েছে এক রোমান্টিক মুহূর্ত।

ভিডিওটির ক্যাপশনে মাহি লিখেছেন, ‘যদিও আমাদের মধ্যে এটা শেষ হয়ে গিয়েছে এবং আমি তোমাকে আর আমার জীবনে ফেরাতে চাই না। এই ভালোবাসা আমাদের ইতিহাসের অংশ হয়ে থাকবে। আমৃত্যু স্মৃতি হয়ে থাকবে।

%d bloggers like this: