বিনোদন

এক হচ্ছেন সামান্থা-নাগা

এক হতে চলেছেন নাগা চৈতন্য-সামান্থা রুথ প্রভু, এমনটাই শোনা যাচ্ছে বিনোদন অঙ্গনে। ২০১৭ সালে গাঁটছড়া বাঁধেন তারা। কিন্তু মাত্র চার বছরের মাথায় ভাঙে সংসার। এরপর সামাজিক যোগাযোগমাধ্যমের পাতা থেকে প্রাক্তন স্বামী নাগার সব ছবি মুছে ফেলেন অভিনেত্রী।

কিন্তু সম্প্রতি আবারও তার সামাজিক যোগাযোগমাধ্যমে দেখা গেল নাগার সঙ্গে বিয়ের ছবি। তাই ভক্তদের কৌতূহল এখন তাদের দিয়ে। প্রশ্ন উঠেছে—আবারও কি এক হচ্ছেন তারা?

অন্যদিকে শোনা যাচ্ছিল, সামান্থার সঙ্গে বিচ্ছেদের পর অভিনেত্রী শোভিতা ধুলিপালার সঙ্গে নাকি চুটিয়ে প্রেম করছেন অভিনেতা। সেই সম্পর্ককেই গুরুত্ব দিতে চান তিনি। সঠিক সময় এলে নাকি পরের ধাপে পা বাড়াবেন। কিন্তু এসবের মধ্যেই হঠাৎ সামান্থার ওই পোস্ট তাদের পুনর্মিলনের জল্পনা উসকে দিয়েছে।

সামান্থার অনুরাগীদের মতে, হয়তো সামান্থা তাদের বিচ্ছেদটা মন থেকে মেনে নিয়েছে। কারও মতে, সামান্থা-নাগা হয়তো এক হতে চলেছেন, সেই আভাসই দিলেন অভিনেত্রী।

নাগার সঙ্গে বিচ্ছেদের পর বিভিন্ন অনুষ্ঠানে আবেগপ্রবণ হয়ে পড়তে দেখা যায় অভিনেত্রীকে। সম্প্রতি তার ছবি ‘খুশি’র সংগীত প্রকাশ অনুষ্ঠানে সানগ্লাসের আড়ালে অশ্রু ধরে রাখার চেষ্টা করেন অভিনেত্রী। তবে তারা সত্যিই এক হতে চলেছেন কিনা, তা সময়ই বলবে।

%d bloggers like this: