বিনোদন

এবার বিয়ে করছেন নন্দিতা শাকিলা জাফরের ছেলেকে

নন্দিত সংগীতশিল্পী শাকিলা জাফরের ছেলে মুফরাতকে বিয়ে করছেন গায়িকা সানজিদা মাহমুদ নন্দিতা। রবিবার বিকেল চারটায় ফেসবুক অ্যাকাউন্টে তিনটি ছবি পোস্ট করে ক্যাপশনে তিনি লেখেন, ‘এই আংটি পেলাম।’ ছবিতে অনামিকায় পরা আংটিতে একজনের হাত ধরা অবস্থায় দেখা গেছে গায়িকাকে।

নন্দিতার ছবিগুলো পোস্ট করার পর তাকে সংগীতশিল্পী আঁখি আলমগীর, পুতুল, সুনিধি নায়েক, ঝিলিক, অভিনেত্রী ঐন্দ্রিলাসহ আরও অনেকে অভিনন্দন জানিয়েছেন।এদিকে জানা গেছে, আগামী ১ মার্চ ঘরোয়া আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে তার। পাত্রের নাম মুফরাত; তিনি নন্দিত সংগীতশিল্পী শাকিলা শর্মা (শাকিলা জাফর)-এর ছেলে।

এ বিষয়ে নন্দিতা বলেন, আমি আসলেই চাই না আমার বিয়ের কোনো নিউজ হোক। এটা দুই পরিবারের একান্ত প্রাইভেট বিষয়।নন্দিতার বাড়ি ফরিদপুর হলেও তিনি পড়ালেখা করেছেন মুন্সিগঞ্জে। এরপর রাজধানীর ঢাকার সিটি কলেজে ভর্তি হন। ওই সময় ছায়ানটে গান শিখতে শুরু করেন তিনি।

২০১৩ সালে আহছানউল্লাহ ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজিতে পড়ার সময় ‘বাংলাদেশি আইডল’ রিয়েলিটি শোয়ে অংশ নেন নন্দিতা। সেখানে সেরা ১০-এ সপ্তম স্থানে জায়গা করে নেন। তারপর থেকে নিয়মিত গান করছেন।

পাশাপাশি উপস্থাপনাও করছেন নন্দিতা।এছাড়া কোক স্টুডিও বাংলায় ‘বুলবুলি’, ‘দাঁড়ালে দুয়ারে’র মতো গানে কণ্ঠ দিয়ে শ্রোতামহলে পরিচিতি লাভ করেছেন নন্দিতা।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: