বিনোদন

আমার কোনো ফেসবুক পেইজ নেই পোস্টগুলোও আমার না বললেন বিপাশা

অভিনেত্রী বিপাশা হায়াতের কোনো ফেসবুক পেইজ নেই। তিনি ফেসবুক ব্যবহার করেন না৷ তার নাম ব্যবহার করে একটি ফেসবুক পেইজ থেকে যে সমস্ত রাজনৈতিক পোস্ট দেওয়া হচ্ছে সেগুলো সম্পর্কে তিনি কিছুই জানেন না বলে জানিয়েছেন এই অভিনেত্রী-চিত্রশিল্পী।  সকালে বিপাশা হায়াত নামের একটি ফেসবুক পেইজ থেকে জাতীয় সংগীত ও নানান বিতর্কিত বিষয় নিয়ে পোস্ট দেওয়া হয়৷

এতে এই অভিনয়শিল্পী বিব্রত ও বিস্মিত। নিজের ভেরিফায়েড ইনস্টাগ্রামে স্ক্রিনশট শেয়ার করে বিপাশা লিখেছেন, ‘আমি ফেসবুক ব্যবহার করি না। ইনস্টাগ্রাম হচ্ছে একমাত্র সামাজিক যোগাযোগমাধ্যম, যেখান থেকে আমি আমার ভাবনা ও কর্ম শেয়ার করি।ভুয়া পেইজ থেকে ফেসবুক পোস্ট দেওয়া নিয়ে গণমাধ্যমে কথা বলেন বিপাশা।

বিশেষ ধরনের শিশুদের কল্যাণে এবং সমাজসেবামূলক একটি আয়োজনে অংশ নিতে এ মুহূর্তে অস্ট্রেলিয়ার সিডনিতে আছেন তিনি। বিপাশা বলেন, ‘ফেসবুকে আমার নাম ব্যবহার করে যেসব পোস্ট দেওয়া হচ্ছে, সেটি আমি নই। যার কিছুই আমি জানি না এবং এসবের কী উদ্দেশ্য, সেটাও আমার বোধগম্য নয়।অভিনেত্রী আরও বলেন, ‘আমার নামে অসত্য ফেসবুক কে ব্যবহার করছে, তা আমি জানি না।

এটা কার রাজনৈতিক দর্শন, তা-ও আমার জানা নেই। সেটা ভালো কি খারাপ, তা-ও আমার জানার দরকার নেই। কিন্তু এটা বলতে পারি, এসব মোটেও আমার দর্শন না। এই রাজনৈতিক দর্শনও আমার না। আমার নামে কোনো ফেসবুক পেইজ নেই। এসব নেতিবাচক প্রচারণার দায় আমার নয়।

একটা সময় অভিনয় নিয়ে ব্যস্ত থাকলেও এখন লেখালেখি ও চিত্রকর্ম এই দুই মাধ্যমে নিজেকে ব্যস্ত রেখেছেন তিনি। বরাবরই নিজের কর্মক্ষেত্রে ব্যস্ত থাকতে পছন্দ করেন জানিয়ে বিপাশা বলেন, ‘আমি আমার কাজটাই করতে ভালোবাসি, যে কাজটা আমার, সেটাই করতে স্বাচ্ছন্দ্যবোধ করি।

আরও খবর

Sponsered content