বিনোদন

বুবলীকে চেনেন না বললেন মিমি

দেশের মাটিতে ‘ঝড় তুলে’ এবার ভারতে মুক্তি পাচ্ছে ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খান অভিনীত ‘তুফান’ সিনেমা। আজ (শুক্রবার) পশ্চিমবঙ্গের সাউথ সিটি, স্টার থিয়েটার, লেক মলসহ ৪৭টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে সিনেমাটি। এ উপলক্ষ্যে সিনেমাটির প্রচারে অংশ নিতে গত বুধবার কলকাতায় গেছেন শাকিব। গতকাল (বৃহস্পতিবার) বিকালে কলকাতার সাউথ সিটি মলে হয়েছে ‘তুফানের’ কলকাতা প্রিমিয়ার।

এর আগে বিকালে এক সংবাদ সম্মেলনে হাজির হন শাকিব ও মিমি।সংবাদ সম্মেলনে শাকিব নানা প্রশ্নের মুখোমুখি হয়েছেন। এরমধ্যে সাবেক স্ত্রী চিত্রনায়িকা শবনম বুবলীকে নিয়ে প্রশ্ন করা হয়। মি. খানের কাছে জানতে চাওয়া হয় তার ‘তুফান’ সিনেমা বুবলী দেখেছেন কি না, আর দেখে থাকলে তার রিয়েকশন কী? এমন প্রশ্নে শাকিব মাইক্রোফোন হাতে নিয়ে কিছুক্ষণ মুচকি হাসেন।

মাইক্রোফোন ছাড়া মজা করে বলেন, ‘কোনো রিয়েকশন নেই’।এরপর ঢালিউড খান বলেন, ‘প্রাসঙ্গিক প্রশ্নে ফিরি- মিমির সঙ্গে কাজের অভিজ্ঞতা কেমন ছিল? এই যে পাশাপাশি বসে কথা বলছি, এতক্ষণেও বোঝা যায়নি? বুবলী প্রসঙ্গে করা প্রশ্নের জবাবে শাকিব বলেন, ‘আর কে দেখেছে, আমি ঠিক….। এদিকে বুবলী সিনেমাটি দেখেছেন কি না, আর দেখে থাকলে তার রিয়েকশন কী?

এ প্রশ্নটি করার পরই পুরো সংবাদ সম্মেলনে হাসির রোল পড়ে যায়। তবে মিমি চক্রবর্তী বারবার তার পাশের জনকে জিজ্ঞাসা করেছেন, ‘বুবলী কে?সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- এসভিএফের পরিচালক ও সহপ্রতিষ্ঠাতা মহেন্দ্র সোনি, প্রযোজক শাহরিয়ার শাকিল, পরিচালক রায়হান রাফী।উল্লেখ্য, পবিত্র ঈদুল আজহায় দেশের প্রেক্ষাগৃহে মুক্তির পর থেকেই সিনেমাটি দেখতে হুমড়ি খেয়ে পড়েছেন দর্শকেরা।

ঢাকার গণ্ডি পেরিয়ে এবার পশ্চিমবঙ্গের দর্শকের সামনে হাজির হচ্ছেন ঢাকাই সিনেমার ‘কিং’ শাকিব খান। শাকিব খানের সঙ্গে চঞ্চল চৌধুরী, নাবিলা, মিমি চক্রবর্তী, গাজী রাকায়েত, ফজলুর রহমান বাবু, সালাউদ্দিন লাভলুসহ অনেকে সিনেমাটিতে অভিনয় করেছেন।

আরও খবর

Sponsered content