খেলাধুলা

এবার বিপিএল খেলবেন ডেভিড মিলার

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) শুরু হতে বেশিদিন বাকি নেই। টুর্নামেন্টের আগে শেষ সময়ের প্রস্তুতি সাড়ছে দলগুলো। যেখানে ডেভিড মিলারকে দলে নেয়ার কথা জানিয়েছে ফরচুন বরিশাল। দক্ষিণ আফ্রিকার এই বিধ্বংসী ব্যাটারের পাশাপাশি শ্রীলংকার নুয়ান থুসারার সঙ্গেও চুক্তি করেছে বরিশাল। এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে ফ্র্যাঞ্চাইজিটি।

বেশ কয়েকটি টুর্নামেন্টের সঙ্গে সূচি সাংঘর্ষিক হওয়ায় সেপ্টেম্বরে ড্রাফট শেষ হওয়ার পরও এখনো বিদেশি ক্রিকেটারের সঙ্গে চুক্তি করতে পারছে বিপিএলের ফ্র্যাঞ্চাইজিগুলো। সেই সুযোগ লুফে নিয়ে ডেভিড মিলারকে দলে নিয়েছে ফরচুন বরিশাল।সাউথ আফ্রিকার এসএ-২০ শেষ করে বিপিএল খেলতে আসবেন বিধ্বংসী এই ব্যাটার। তবে তাদের হয়ে কয়টি ম্যাচ খেলতে আসবেন তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

মিলারের পাশাপাশি শ্রীলংকার পেসার নুয়ান থুসারাকেও দলে নিয়েছে বরিশাল।বরিশালের হয়ে দেশি ক্রিকেটার হিসেবে আছেন তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মুশফিকুর রহিম, মোহাম্মদ সাইফউদ্দিন, সৌম্য সরকারের মতো ক্রিকেটার। ড্রাফটের আগে তামিমের সঙ্গে সরাসরি চুক্তি করে বরিশাল। এর আগে মিরাজকে রিটেইন করে তারা।ড্রাফট থেকে তারা দলে নিয়েছে মাহমুদউল্লাহ, মুশফিক, সাইফউদ্দিন, সৌম্যদের মতো ক্রিকেটারদের।

বিদেশি হিসেবে আছেন শোয়েব মালিক, ফখর জামান, পল স্টার্লিং, মিলার, থুসারা, আব্বাস আফ্রিদি, আকিফ জাভেদ, ইব্রাহিম জাদরানের মতো ক্রিকেটাররা।ফরচুন বরিশাল- তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, খালেদ আহমেদ, ইব্রাহিম জাদরান, শোয়েব মালিক, পল স্টার্লিং, ফখর জামান, মেহেদী হাসান রানা, আব্বাস আফ্রিদি, মুশফিকুর রহিম, রকিবুল হাসান জুনিয়র, মোহাম্মদ সাইফউদ্দিন, দুনিথ ওয়েল্লালাগে, সৌম্য সরকার, ইয়ানিক ক্যারিয়াহ, কামরুল ইসলাম রাব্বি, প্রিতম কুমার, তাইজুল ইসলাম, প্রান্তিক নওরোজ নাবিল, দীনেশ চান্দিমাল, মোহাম্মদ ইমরান, আকিফ জাভেদ, ডেভিড মিলার, নুয়ান থুসারা।

%d bloggers like this: