খেলাধুলা

এবার মার্শের বিরুদ্ধে এফআইআর দায়ের ভারতীয় সমর্থকের

বিশ্বকাপ জয়ের পর মিচেল মার্শের উদ্‌যাপনের একটি ছবি নিয়ে যেন আলোচনা থামছেই না। বিশ্বকাপের ট্রফির ওপরে পা দিয়ে বসে আছেন-এই ছবির জন্য এবার এফআইআর দায়ের করেছেন ভারতের এক নাগরিক।

এর আগে এমন ছবির জন্য তার সমালোচনা করেছেন ভারতের ফাস্ট বোলার মোহাম্মদ শামিসহ অনেকেই। বিশ্বকাপের ট্রফির ওপরে পা দিয়ে বসে আছেন মার্শ-এই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ‘ভাইরাল’ হয়ে গেছে।

এর পর থেকে অনেকেই মন্তব্য করে বলছেন, এভাবে ছবি তুলে মার্শ বিশ্বকাপের ট্রফি আর খেলাটিকে অসম্মান করেছেন! পণ্ডিত কেশব নামের এক ব্যক্তিরও দাবি এমন।

উত্তর প্রদেশের এই ব্যক্তির দাবি, মার্শের এই ছবি অনেক ভারতীয় সমর্থকের অনুভূতিতে আঘাত করেছে। তিনি এফআইআরের একটি কপি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কাছেও পাঠিয়েছেন। দাবি করেছেন, ভারতে মার্শের খেলায় যেন নিষেধাজ্ঞা দেওয়া হয়।

এর আগে মার্শের সমালোচনা করে শামি বলেছিলেন, ‘আমি কষ্ট পেয়েছি। যে শিরোপার জন্য বিশ্বের সব দল লড়াই করে, যে ট্রফি আপনি মাথার ওপরে তুলে ধরেন, সেই ট্রফির ওপর পা রাখা আপনাকে আনন্দ দিতে পারে না।

ভারতের অভিনেত্রী উর্বশী রাউতেলাও ইনস্টাগ্রামে মার্শের সমালোচনা করেছেন। ট্রফিতে চুমু খাওয়া একটি ছবি পোস্ট করে উর্বশী লিখেছেন, ‘ভাই, বিশ্বকাপ ট্রফির প্রতি কিছুটা সম্মান দেখাও।

এই বিষয়ে এখনো মার্শের কোনো মন্তব্য পাওয়া যায়নি। বিশ্বকাপ জিতে তিনি অস্ট্রেলিয়ায় ফিরেছেন। ছুটি নিয়েছেন ভারত-অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি সিরিজ থেকে।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: