বিনোদন

আবারও সিনেমার কায়দায় প্রেমিকাকে প্রপোজ করলেন আরমান মালিক

‘তু আতি হ্যায় সিনে মে…’ থেকে ‘প্যায়ার মাঙ্গা হ্যায়’- এমনই গানে এতদিন শ্রোতাদের মন জয় করেছেন আরমান মালিক। এবার সিনেমার কায়দায় প্রেমিকাকে প্রপোজ করলেন এই ভারতীয় গায়ক। ফ্যাশন ব্লগার আশনা শ্রফের সঙ্গে বেশ কিছুদিন ধরেই সম্পর্কে রয়েছেন আরমান। এতদিনে তাকে বিয়ের প্রস্তাব দিলেন।

তাও আবার এমনভাবে যা দেখে বলিউড নায়কদেরও হার মানাবে।আশনাকে আগে থেকে কিছুই বলেননি আরমান। সুন্দর সাজানো এক বাগানে বোধহয় শুটিংয়ের অজুহাতে তাকে ডেকেছিলেন। প্রথমে কিছুই বুঝতে পারেননি ফ্যাশন ব্লগার। আশনাকে লুকিয়েই মাঠে পৌঁছে যান আরমান। হাতে তুলে নেন গিটার।

প্রেমিককে এমন অবস্থায় দেখেই অবাক হয়ে যান আশনা।কী হচ্ছে এটা? তার মুখ থেকেস্বতস্ফুর্তভাবেই বেরিয়ে আসে এই প্রশ্ন। তার জবাব ছিল আরমানের গান ‘কসম সে’। প্রেমিকের গান শুনেই আশনা আন্দাজ করে ফেলেন কী হতে চলেছে। আনন্দে তাঁর চোখে জল চলে আসে।

গান শেষ করেই প্রেমিকার সামনে হাঁটু মুড়ে বসে পড়েন আরমান। আংটি পরিয়ে দিয়ে তাকে বিয়ের প্রস্তাব দেন। সম্মতি পাওয়া ছিল শুধুই কিছু সময়ের অপেক্ষা। এরপর আলতো করে প্রেমিকার ঠোঁটে চুম্বন করেন আরমান। তাদের এই রূপকথার প্রেম কাহিনি ‘কসম সে’ নামেই সামাজিকমাধ্যমে শেয়ার করেছেন গায়ক।

%d bloggers like this: