বিনোদন

ভারতে গেলেন পরীমণি ছেলের চিকিৎসার করাতে

ভারতে গেলেন পরীমণি ছেলের চিকিৎসার করাতে

গত সপ্তাহে বরিশাল থেকে ফেরার পথে রাস্তার পাশে একটি ফলের দোকানের ফল খেয়ে সন্তান ও পরিবারসহ অসুস্থ হয়ে পড়েন চিত্রনায়িকা পরীমণি। এরপর একটি বেসরকারি হাসপাতালে ছেলে পদ্ম ও তিনি চিকিৎসাধীন ছিলেন। জানিয়েছিলেন, অসুস্থ অন্যরা খানিক সুস্থ হলেও পদ্মর শরীর ক্রমাগত খারাপ হচ্ছিল।এবার জানা গেল, উন্নত চিকিৎসার জন্য একমাত্র সন্তানকে নিয়ে ভারতে গেছেন পরী।

সোশ্যালে বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতা চয়নিকা চৌধুরী।বুধবার (১৭ জানুয়ারি) পরীমণি ও রাজ্যকে বিমান বন্দরে বিদায় জানিয়ে এসে সোশ্যালে চয়নিকা চৌধুরী লিখেছেন, ‘এভারকেয়ার হাসপাতালে টানা সাতদিন থাকার পর, ছেলের চিকিৎসার জন্যে সরাসরি কলকাতার পথে পরী মণি। পদ্ম খুব খুব অসুস্থ।

তার দুইটা ভাইরাস ধরা পড়েছে। পরীও পুরোপুরি সুস্থ না। কিন্ত কিছুই করার নেই।পদ্ম ও পরীর জন্যে সবার কাছে দোয়া চেয়ে চয়নিকা লিখেন, ‘আপনারা সবাই পদ্ম ও পরীর জন্যে দোয়া/প্রার্থনা করবেন। যেন আমাদের আদরের বাচ্চাটা সুস্থ হয়ে ফিরে আসে। পদ্ম খুব কষ্ট পাচ্ছিল।সবশেষে এই তিনি লেখেন, ‘পরী,আমি জানি তুমি ফাইটার।

তুমি অনেক বুদ্ধিমতি এবং অনেক ধৈর্যশীলা মানুষ। তুমি একাই সব পারবে। আমি শিওর। তুমি জয়ী হয়েই আসবে। তোমার ছেলে বড় হয়ে তোমার এই জীবনের গল্প মনে রাখবে আর প্রাউড ফিল করবে। মা এত্ত ভালোবাসা আর আশির্বাদ তোমার আর পদ্ম এর জন্যে। সাবধানে থেকো। তোমার শুভাকাঙ্ক্ষীরা তোমার সঙ্গে সবসময় আছে, থাকবে।

%d bloggers like this: