বিনোদন

সৌদি গিয়ে পবিত্র হয়েছি পুরুষরা আমায় ছোঁবেন না বললেন রাখি সাওয়ান্ত

সৌদি গিয়ে পবিত্র হয়েছি পুরুষরা আমায় ছোঁবেন না বললেন রাখি সাওয়ান্ত

সৌদি আরবে ওমরাহ করতে গিয়েছিলেন রাখি সাওয়ান্ত। ভারতে ফিরেই নতুন এক রাখিতে পরিণত হয়েছেন তিনি। পুরুষদের ছোঁয়াতে এখন ঘোর আপত্তি অভিনেত্রীর! কয়েকদিন আগে তিনি কয়েকজন বন্ধুর সঙ্গে সৌদিতে গিয়েছিলেন ওমরাহ করতে। সেখান থেকে গত বৃহস্পতিবার সকালে ভারতে ফেরেন তিনি।

এই অভিনেত্রীকে দেখা যায় বোরখা পরে হিজাবে পুরো শরীর ঢেকে রাখতে। একটি অনুষ্ঠানে তাকে পুরস্কৃত করা হয়। ফেরার সময় ভক্তদের সেলফি তোলার সময় তিনি বলেন, ‘আমি পবিত্র, আমি মক্কা-মদিনা ঘুরে এসেছি। পুরুষরা আমাকে ছোঁবেন না। আমার থেকে দূরে থাকুন’।রাখির এই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনদের ভিন্ন ভিন্ন মত। কেউ তার পক্ষে আবার কেউ তার বিপক্ষে মতামত দিয়েছেন।

এদিন রাখি মুম্বাই বিমানবন্দরে পা রাখতেই তার কিছু ভক্তরা তাকে ফুলের মালা পরিয়ে বরণ করে নেন। তিনি যখন মুম্বাই বিমানবন্দর থেকে বের হচ্ছিলেন তখন পাপারাজ্জিরা তাকে ঘিরে ধরেন। ‘রাখি জি, রাখি জি’ করে ডাকতে থাকেন তারা। তাদের উদ্দেশে রাখি বলেন ‘রাখি নয়, ফাতিমা বলে ডাকুন।

তার কথা পাপারাজ্জিরা মেনে নেন এবং তাকে ফাতিমা বলেই ডাকেন। এমন সময় এক ব্যক্তি তাকে একটি ফুলের মালা পরাতে যান। সে সময় প্রথমে পেছনে সরে যান রাখি, তারপর সেই ভক্তের হাত থেকে সেই মালা নিয়ে নেন রাখি।প্রসঙ্গত, আদিল দুরানি খানের সঙ্গে বিয়ে হয়েছিল রাখি সাওয়ান্তের।

তখন ধর্ম পরিবর্তন করে মুসলিম হয়েছেন বিভিন্ন সময় বিতর্কের জন্ম দেওয়া এই অভিনেত্রী। রাখি সাওয়ান্ত থেকে হন ফাতিমা। স্বামী আদিলের সঙ্গে সম্পর্ক ছিন্ন হলেও ইসলামের প্রতি আকৃষ্টই হয়েছেন দিন দিন। তাই এই অভিনেত্রী সৌদি আরব থেকে ওমরাহ করে ফিরেছেন।

%d bloggers like this: