বিনোদন

বিদায়ী বছরে টলিপাড়ায় নতুন জীবন পেলেন যারা

আর তো মাত্র কয়েকটা দিন। এরপরেই আসছে নতুন বছর ২০২৪। বিদায় জানাতে হবে ২০২৩কে। ফেলে আসা এই বছরেই নতুন জীবন শুরু করেছেন এক ঝাঁক তারকা। কি বলিউড, কি টলিউড, মনের মানুষের সঙ্গে সেলিব্রেটিরা বাঁধা পড়েছেন বিবাহবন্ধনে। যদি এক এক করে বলা হয় তাহলে তালিকাটা বড্ড লম্বা হয়ে যাবে, তবে সাত পাকে যারা বাঁধা পড়লেন তাদের মধ্যেও বিশেষ নজর কেড়েছেন বেশ কয়েকজন দম্পতি।

হিসাব করলে দেখা যাবে, বছরভর টলিউড কিংবা বলিউডের বিয়ের সানাই বেজেছে। কেউবা বহুদিন প্রেমের গুঞ্জনে থাকার পর বিয়ে করেছেন, আবার কেউবা হঠাৎ করেই বিয়ের পিঁড়িতে বসেছেন। কারোর বিয়ের আয়োজন ছিল জাঁকজমক পূর্ণ, এলাহী আবার কেউবা বিয়ে করেছেন একদম সাধারণ ঘরোয়া ভাবে। এক- টলিপাড়ার বহু ধারাবাহিকের জনপ্রিয় মুখ মিষ্টি সিং।

গত ১৮ই মে একটি বিলাসবহুল হোটেল বসেছিল বিয়ের আসর। সেখানে সাত পাকে বাঁধা পড়েন রেমো দাসের সঙ্গে। পাত্রের রিয়েল এস্টেট ব্যবসার পাশাপাশি রয়েছে প্রযোজনা সংস্থাও।দুই- ৭ ডিসেম্বর ধুমধাম করে দীর্ঘদিনের প্রেমিক সৌম্যর সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন টলিউড নায়িকা সন্দীপ্তা সেন। খোলা ছাদে বিয়ের অনুষ্ঠান করার ইচ্ছা থাকলেও, খারাপ আবহাওয়া থাকায় বাড়ির মধ্যেই বিয়ের আয়োজন করেন।

পরবে ছিল ম্যাজেন্টা রঙের বেনারসি শাড়ি। সৌম্যর পোশাকও ছিলও গোলাপি।তিন- মনে পড়ে সেই আঁচল ধারাবাহিকের কথা। এই নায়িকাকে কিছুদিন আগে দেখা গিয়েছিল গাঁটছড়াতে। বলছি শ্রীপর্ণার কথা। তিনিও এই ডিসেম্বরে প্রেমিক ডাক্তারের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন।চার- এরপরেই টলিপাড়ায় যাদের নাম আসবে তারা হলেন দর্শনা বণিক এবং সৌরভ দাস।

ধুমধাম করে সাবেকি রীতিতে দুজনে বিয়ে করেছেন। দর্শনার গায়ে ছিল প্রচুর সোনার গয়না। ভিন্টেজ রোলস রয়্যালসে চেপে বউকে নিয়ে বাড়ি গিয়েছেন সৌরভ। রীতিমত এলাহী আয়োজন।পাঁচ- আর যদি বছরের একদম শুরুর কথা বলা হয়, তাহলে জানুয়ারি মাসের ১৯ তারিখ ছাদনা তলায় বসে ছিলেন টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী রুশা চট্টোপাধ্যায়।

বিয়ে করেন সফটওয়্যার ইঞ্জিনিয়ার অনুরণ রায়চৌধুরীকে। বিয়ে করে এই নব দম্পতি পাড়ি দেন সিয়াটেলে।ছয়- জুলাই মাসে বিয়ে করেন টলিপাড়ার ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি দাস। বিয়ে করেছেন সিরিয়ালের পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারকে।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: