বিনোদন

এবার আলোচিত তারকাদের বিবাহ বিচ্ছেদ

টলিপাড়ায় আড়ি-ভাবের খেলা সারা বছরই চলতে থাকে। এক কোণে কারও মন ভাঙে, তো অন্য কোণে কারও সম্পর্ক গড়ে। বছর প্রায় শেষের দিকে। বছরের শুরুটা যারা একসঙ্গে করেছিলেন, শেষটাও কি হচ্ছে হাতে হাত রেখে? যদি ফিরে দেখা যায় ২০২৩ সালে যেমন বেশ কিছু নতুন সম্পর্ক তৈরি হয়েছে, তেমনই আবার বেশ কিছু জনপ্রিয় জুটির ভেঙে যাওয়া নিয়েও হয়েছে বিপুল চর্চাও হয়েছে। চলতি বছরে কোন কোন অভিনেতাদের সম্পর্ক ভাঙা নিয়ে হলো জোর আলোচনা? এক নজরে রইল তালিকা।

২০১৯ সালের মে মাসে নবনীতা দাসকে বিয়ে করেন জীতু কমল। সিরিয়ালের সেটেই তাদের প্রেম, তার পর বিয়ে। বিয়ের চার বছরের মাথায় বিচ্ছেদের কথা সামাজিকমাধ্যমে ঘোষণা করেন নবনীতা। অনেক দিন ধরেই নাকি তারা আলাদা থাকছিলেন। তার পর সকলকে জানানোর সিদ্ধান্ত নেন নায়িকা। যদিও নবনীতা যে ফেসবুকের পাতায় বিচ্ছেদের কথা ঘোষণা করবেন তা জানতেন না জীতু। সম্পর্কের টানাপড়েন নিয়ে অভিনেত্রী মুখ খুললেও কোনও কথাই বলেননি জীতু।

তিনি বার বার জানিয়েছেন, স্ত্রীর নিন্দা তিনি করবেন না আর শুনবেনও না।রণজয় বিষ্ণু এবং সোহিনী সরকারের সম্পর্ক নিয়ে নানা ধরনের আলোচনা রয়েছে প্রথম থেকেই। তাদের প্রেম পর্বের শুরুতে যেমন চর্চা হয়েছিল তেমনই বিচ্ছেদ নিয়েও চর্চা হচ্ছে ইন্ডাস্ট্রিতে। মাঝে এক বার বিচ্ছেদের কথা রটলেও তার পর আবার একসঙ্গে দেখা গিয়েছিল তাদের। আনুষ্ঠানিক ভাবে ঘোষণা না করলেও এ বছরের মাঝামাঝি সময় বিচ্ছেদের কথা মেনে নেন সোহিনী।

দুজনের কেউ-ই এ প্রসঙ্গে কোনও কথা বলেননি।টলিপাড়ার আর এক আবেগঘন প্রেম শোভন গঙ্গোপাধ্যায় এবং স্বস্তিকা দত্তের। সসামাজিকমাধ্যমে ঘাঁটলেই চোখে পড়ত তাদের নানা আদুরে ছবি। কিন্তু সে সম্পর্কও টেকেনি। নেপথ্যে কী কারণ? তা অবশ্য খোলসা করেননি কেউই। বরং স্বস্তিকা জানিয়েছিলেন ‘হ্যাপি নোট’-এ সম্পর্ক শেষ করতে চান তিনি। যদিও শোভন এ বিষয়ে কোনও মন্তব্যই করেননি।

অভিনেতা সৌপ্তিক ভট্টাচার্য এবং রণিতা দাসের সম্পর্ক বহু বছরের। ‘ধন্যি মেয়ে’ সিরিয়ালের মাধ্যমে তাদের পরিচয়। তার পর থেকেই সম্পর্কের শুরু। একসঙ্গে থাকতেনও তারা। মুম্বাই গিয়েছিলেন। একসঙ্গে প্রযোজনা সংস্থাও খুলেছিলেন। কিন্তু মাঝপথে ছন্দপতন। শোনা গিয়েছিল, খুব শীঘ্রই তারা বিয়ে করবেন। যদিও সে সম্পর্ক গড়াল না ছাঁদনাতলা পর্যন্ত। ২০২৩ সালেই প্রকাশ্যে আসে সৌপ্তিক এবং রণিতার বিচ্ছেদের কথা।

বার বার বিতর্কে জড়িয়েছেন শরিফুল রাজ এবং পরীমণি। নায়িকার চতুর্থ স্বামী রাজ। তাদের একটি ছেলেও আছে। নাম রাজ্য। ছেলে এবং স্বামীকে নিয়ে সুখে সংসার করছিলেন পরীমণি। কিন্তু নায়কের সামাজিকমাধ্যমে দুই নায়িকার গোপন ভিডিও ফাঁস হওয়ার পর থেকেই ধরে সম্পর্কে চিড়। প্রকাশ্যে রাজকে ডিভোর্সের কথা ঘোষণা করেন পরীমণি। আপাতত ছেলেকে নিয়ে একাই রয়েছেন নায়িকা।

%d bloggers like this: