বিনোদন

দুয়া চাইলেন সন্তানদের জন্য ওমরাহ পালনে অনন্ত ও বর্ষা

পবিত্র ওমরাহ হজ পালনের উদ্দেশ্যে সৌদি আরব গিয়েছেন ঢাকাই সিনেমার তারকা দম্পতি অনন্ত জলিল ও আফিয়া নুসরাত বর্ষা। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন নির্মাতা মোহাম্মদ ইকবাল। তিনি জানান, গত মঙ্গলবার রাতে বাংলাদেশ থেকে সৌদি আরব গিয়েছেন অনন্ত জলিল ও বর্ষা। আগামী দশদিন সেখানেই থাকবেন তারা।

এদিকে সোমবার (২৫ ডিসেম্বর) নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে বর্ষা লেখেন, ‘আলহামদুল্লিলাহ, অবশেষে আসতে পারলাম। ঘুরে দেখলাম মদিনা বিশ্ববিদ্যালয়। মুগ্ধ হয়ে গেলাম সবকিছু দেখে, সুবহানল্লাহ। সবাই দোয়া করবেন আমার সন্তানদের জন্য।’ অভিনেত্রী শেষে দুই ছেলের নাম লিখেন ও অনেকগুলো ইমোজি জুড়ে দেন।

গত ২৪ ডিসেম্বর ঢাকাই সিনেমার চিত্রনায়ক অনন্ত জলিল সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পুরো পরিবারের সাথে বেশ কিচু ছবি প্রকাশ করেছেন। এছাড়া বিভিন্ন সময় এ চিত্রনায়ক তার ভক্তদের সাথে নিজেরদের ভালোলাগার মুহূর্তগুলো ভাগ করে নিচ্ছেন।

জানা গেছে, অনন্ত জলিল ও বর্ষা দম্পতির সর্বশেষ সিনেমা মুক্তি পেয়েছে মোহাম্মদ ইকবাল পরিচালিত ‘কিল হিম’। এটি দর্শক মহলে বেশ সাড়া ফেলেছিল।

এছাড়া বেশ কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায় আছে। এ তারকা দম্পতির ঘরে আছে দুই সন্তান। ২০১৪ সালে জন্ম নেয় আরিজ ইবনে জলিল এবং ২০১৭ সালে জন্ম আবরার ইবনে জলিলের।

%d bloggers like this: