বিনোদন

ফারুকী এখন বিপদমুক্ত বললেন তিশা

চলচ্চিত্র নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীকে অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।  সন্ধ্যায় অসুস্থ হয়ে পড়লে রাজধানীর একটি হাসপাতালে নেয়া হয় তাকে। চিকিৎসক জানিয়েছিলেন তার স্ট্রোক হয়েছে।

কথাসাহিত্যিক ও সাংবাদিক আনিসুল হক গণমাধ্যমে বলেন, বর্তমানে মোস্তফা সরয়ার ফারুকী নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন। পরীক্ষা-নিরীক্ষা করে চিকিৎসক জানিয়েছেন, তার মস্তিষ্কে রক্তক্ষরণ হয়েছে। তবে সার্জারির প্রয়োজন নেই। কিন্তু আরেকটু স্টেবল হতে ৭২ ঘণ্টা সময় লাগবে। এরপর সপ্তাহখানেক হাসপাতালে থাকতে হতে পারে।

 নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এক পোস্টে তিশা লিখেছেন, প্রতিটা মানুষের জীবনে মেঘ আসে, আবার মেঘ চলেও যায়, শুধু একটু ধৈর্য ধরতে হয়। আপনাদের দোয়ায় মোস্তফা সরয়ার ফারুকী এখন বিপদমুক্ত আল‌‌‌হামদুলিল্লাহ।

কিছু দিন বিশ্রামের প্রয়োজন। তারপর আবারো সে কাজে ফিরবে ইনশাআল্লাহ। অনেকেই আমাকে ফোন এবং এসএমএস করেছেন। অনেকেরই ফোন ও এসএমএসের উত্তর দিতে পারিনি। তার জন্য দুঃখিত।

সবাইকে অনেক ধন্যবাদ এতো দোয়া আর ভালোবাসার জন্য।২০১০ সালে ১৬ জুলাই নির্মাতা ফারুকী ও অভিনেত্রী তিশা ভালোবেসে বিয়ে করেন। ইলহাম নুসরাত ফারুকী নামের তাদের এক সন্তান রয়েছে।

%d bloggers like this: