খেলাধুলা

এবার মাঠ মাতানো মেসি মাতালেন মায়ামির ব্রেশ পার্টি

স্প্যানিশ সংগীতের একটি ‘শৈলী’ রেগেটন। সঙ্গে পপ, রক, নাচ, প্লাগড ও ওল্ড স্কুলের সমন্বয়ে মেতে উঠে একটি পার্টি। যাকে ডাকা হয় ‘ব্রেশ পার্টি’ নামে। যুক্তরাষ্ট্রের মায়ামিতে যা বিখ্যাত। আর সেই পার্টিতে স্ত্রী আন্তোনেলা রোকুজ্জোকে নিয়ে উপস্থিত হয়েছিলেন আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসি। তাদের উপস্থিতি চমকে দিয়েছিল পার্টিতে থাকা বাকি উপস্থিতিদের।

যা ঐ পার্টির বিপ্লব ঘটেছে বলে মনে করেন অনেকে।বিপ্লব ঘটানো সেই পার্টিতে শুধু মেসি একাই যাননি। তার সঙ্গে ছিলেন মায়ামির উরুগুয়ান তারকা লুইস সুয়ারেজ। আরও ছিলেন জর্ডি আলবা ও সার্জিও বুসকেতসরা।পার্টিতে হাসিখুশি মেসিকে ধরা পড়েছে। পার্টির আয়োজকরা পোস্টকার্ডের একটি বাক্যাংশ দিয়ে বর্ণনা করেছেন, ‘বিশ্বের সর্বশ্রেষ্ঠ সুখ, আপনাকে আমাদের বাড়িতে স্বাগতম’।

ফুটবলের তারকাদের বাইরেও স্ট্রিমার ইবাই ও হুয়ান গুয়ার্নিজোর উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। সেখানে একটি ভিডিও ছিল যেখানে দেখা যায় তারা কতটা আনন্দে মজেছিলেন। এতে, তাকে পৃথক হতে দেখা যায়, একটি কোণে এবং প্রহরার অধীনে, তবে কুইভেদো এবং বিজারাপের ‘কুইডেট’ গানটি নাচতে এবং উচ্চস্বরে গাইতে দেখা যায়।

যদিও ফোর্ট লডারডেলে নিজের বাসভবনের বাইরে বিনোদনের খোঁজে মেসির বের হওয়া এবারই প্রথম নয়। গত জানুয়ারিতে তাকে তার পরিবার এবং উরুগুয়ের দম্পতির সঙ্গে পাপি স্টেক রেস্তোঁরায় দেখা গিয়েছিল, যা সেলিব্রিটি এবং প্রভাবশালীদের কাছে জনপ্রিয়।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: