বিনোদন

হজ করার পর সার্কাসে নেচে জীবন চলে ময়ূরীর

অশ্লীল সিনেমার বাজার চাঙা হবার পর দেশীয় চলচ্চিত্র থেকে মানুষ মুখ ফিরিয়ে নেন বহু আগে থেকেই। সেসব অশ্লীল সিনেমার নায়িকা হিসেবে প্রথম কাতারে রয়েছে ময়ূরীর নাম। যদিও এই নায়িকা তা মানতে নারাজ। জানিয়েছেন অতিরিক্ত শিল্পীদের মাধ্যমে ওইসব দৃশ্যে অভিনয় করানো হতো।

সম্প্রতি ঢাকার সুদূরে আশুলিয়া রোডে প্রিয়াংকা শুটিং স্পর্টে শিল্পী সমিতির পিকনিকে দেখা মেলে নায়িকা ময়ূরীর। অশ্লীল সিনেমায় নায়িকা মুনমুনের নাম আসলেও তিনি সাফ সাফ বলে দিয়েছেন তিনি কখনোই এসব সিনেমায় কাজ করেননি। তেমনই সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ময়ূরী জানান, অশ্লীল সিনেমায় বিষয়ে কথা বললে কখনই উত্তর দিবেন না।

বরং এটাও বলেন, হজ করার পর তিনি চলচ্চিত্রে অভিনয় ছেড়ে দিয়েছেন। নিজের ওজন কমানোর অনেক চেষ্টা করেছেন তবে কোন সুরাহা হয়নি।জানিয়েছেন, তাকে এখন থেকে নিয়মিত দেখা যাবে নিজের একটি ইউটিউব চ্যানেলে। নিয়মিত ব্লগ করবেন বলে জানান এই নায়িকা।এদিকে, নায়িকা ময়ূরী হজ করার পর চলচ্চিত্রে অভিনয় ছেড়ে দিলেও নিয়মিত বিভিন্ন সার্কাসে নেচে গেয়ে জীবন-যাপন করছেন বলে জানা গেছে।

তার প্রমাণও পাওয়া গেছে একটি ভিডিও’র মাধ্যমে। গেল ২ মার্চ সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিওতে তাকে সার্কাসে নাচতে দেখা যায়। যা পিকনিকের ছবি ও সার্কাসে নাচার সাথে বর্তমান চুলের রং এবং স্বাস্থ্যের সঙ্গে মিল পাওয়া গেছে। সঙ্গে নাচতে দেখা গেছে এফডিসির একজন সিনিয়র নৃত্য শিল্পীকে।যদিও সার্কাসের নাচার বিষয় নিয়ে তাদের দু’জনের সঙ্গে যোগাযোগের চেষ্টা করলে তারা এ প্রসঙ্গে কোন কথা বলতে রাজি হননি।

ক্তিগত জীবনে ২০০৭ সালে ময়ূরী বিয়ে করেন রেজাউল করিম মিলন নামে টাঙ্গাইলের এক উপজেলা ভাইস-চেয়ারম্যানকে। সেই ঘরে তার মাইমুনা সাইবা অ্যাঞ্জেল নামে এক কন্যাসন্তান রয়েছে। ২০১৫ সালে তার স্বামী মারা যান।এরপর ২০১৭ সালে শফিক জুয়েল আহমেদ নামে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীকে বিয়ে করেন ময়ূরী। সেখানে ২০১৯ সালের ২৩ ফেব্রুয়ারি শেখ সাদ মুহাম্মদ ইনসাফ নামে এক ছেলে সন্তানের জন্ম দেন নায়িকা। বর্তমানে স্বামী জুয়েল ও সন্তান নিয়ে থাকেন ময়ূরী।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: