সারা দেশ

চুলা জ্বালাতেই বিস্ফোরণ একই পরিবারের ৪ জন দগ্ধ

নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি বাড়িতে গ্যাস লাইনের লিকেজ থেকে বিস্ফোরণ ও আগুনে একই পরিবারের চারজন দগ্ধ হয়েছেন। দগ্ধদের রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। শনিবার (১৬ ডিসেম্বর) রাত ১টায় কাশিপুর ইউনিয়নের খিলমার্কেট এলাকায় তিনতলা ভবনের দ্বিতীয় তলায় ভাড়াটের ফ্ল্যাটে এ ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন, সুলতান মিয়া, তার স্ত্রী সাহিদা আক্তার এবং তাদের দুই ছেলে নবী হোসেন ও আলী মিয়া।স্থানীয়রা জানান, কয়েকদিন আগে পরিবারের সবাই গ্রামের বাড়িতে বেড়াতে যান। শনিবার রাতে বাসায় ফিরে তারা রান্না ঘরে চুলা জ্বালাতে গেলে বিকট শব্দে বিস্ফোরণ হয় এবং আগুন ধরে যায়। আগুনে ঘরের আসবাবপত্র সব পুড়ে যায়।

দগ্ধ হন সুলতান মিয়া, তার স্ত্রী সাহিদা আক্তার এবং তাদের দুই ছেলে নবী হোসেন ও আলী মিয়া। তারা আরও জানান, এসময় দগ্ধদের চিৎকারে আশপাশের লোকজন এসে তাদের উদ্ধার করে প্রথমে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যান।

অবস্থার অবনতি হলে সেখান থেকে রাজধানীর শেখ হাসিনা জাতীয় প্লাস্টিক বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। গ্যাস লাইনের লিকেজ থেকে ঘরে জমে থাকা গ্যাসের আগুনে এ বিস্ফোরণ হয়ে থাকতে পারে বলে এলাকাবাসীর ধারণা।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: