সারা দেশ

ব্যবসায়ীর ২৩ লাখ টাকা নিয়ে উধাও গাড়ি চালক

আশুলিয়ায় এক ব্যবসায়ী তার গাড়িতে ব্যাগ ভর্তি টাকা রেখে পাওনা টাকা উঠাতে বের হলে ফিরে দেখেন গাড়ির দরজা খোলা টাকার ব্যাগসহ পালিয়েছে চালক। পরে থানায় অভিযোগ করলে ঘটনার ৫ দিন পর সেই চালককে খুঁজে বের করে পুলিশ। তাঁর কাছ থেকে উদ্ধার করা হয় প্রায় ২০ লাখ টাকা।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) দুপুরে চালককে ঢাকার আদালতে পাঠায় আশুলিয়া থানার পুলিশ। এর আগে গত ১৫ ডিসেম্বর সন্ধ্যা ৭ টার দিকে আশুলিয়ার বাইপাইল এলাকার পাইকারি আরৎ এলাকায় এ ঘটনা ঘটে। পরে ২০ ডিসেম্বর গোপালগঞ্জ জেলায় অভিযান চালিয়ে আসামীকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত চালক হলেন, গোপালগঞ্জ সদর থানার মো. খবিরুদ্দিনের ছেলে মো. সোহেল (৩৩)। তিনি গত ৬ মাস ধরে ২০ হাজার টাকা বেতনে ব্যবসায়ী লুৎফর রহমানের গাড়ির চালক হিসেবে কাজ করছিলেন। ভুক্তভোগী ব্যবসায়ী লুৎফর রহমান সাভারের নামা বাজার এলাকার মেসার্স তুফান আলী ট্রেডার্সের মালিক।

তিনি তেল, চিনি, আটা, ময়দার পাইকারী ব্যবসায়ী।ব্যবসায়ী লুৎফর রহমান বলেন, ড্রাইভারকে সাথে নিয়ে আমি পাওনা টাকা কালেকশনে বের হয়েছিলাম। কালেকশনের টাকার ব্যাগ গাড়িতে রেখে আমি বাইপাইলে মা এন্টারপ্রাইজ নামে একটি দোকানে যাই। ঘুরে এসে দেখি টাকার ব্যাগও নেই, ড্রাইভারও নেই। গাড়ি রেখে পালিয়েছে ড্রাইভার।

পরে সেই দোকানের সিসি ক্যামেরা ফুটেজে দেখি ড্রাইভার আমার টাকার ব্যাগ নিয়ে যাচ্ছে। পরে থানায় অভিযোগ করি।আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) জোহাব আলী বলেন, এক ব্যবসায়ীর টাকা নিয়ে পালিয়েছিল তাঁর ড্রাইভার। খবর পেয়ে আমরা অভিযানে নামি।

তথ্য প্রযুক্তির সহায়তায় ও গোপন সংবাদের ভিত্তিতে গোপালগঞ্জ জেলার কাশিয়ানী থানার তিলছড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। এক আত্মীয়ের বাড়িতে আত্মগোপনে ছিলেন তিনি। তাঁর কাছ থেকে চুরির ১৯ লাখ ৭৮ হাজার ৫০০ টাকা উদ্ধার করে জব্দ করা হয়েছে।

%d bloggers like this: