বিনোদন

এতদিন আমার আবেগ কাজ করছে বিবেক কাজ করেনি বললেন অপু বিশ্বাস

ফেসবুকে এক রহস্যময় স্ট্যাটাস দিয়েছেন অপু বিশ্বাস। ধারনা করা হয় সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলকে দেওয়া গানবাংলার কর্ণধার কৌশিক হোসেন তাপসের স্ত্রী ফারজানা মুন্নী ও তাপসের অনুষ্ঠান প্রচারের পর এই স্ট্যাটাস দিয়েছেন তিনি। স্ট্যাটাসে এক থেকে তিন ক্রমবিন্যাস করে অট্টহাসির প্রতিক্রিয়ায় এই নায়িকা লিখেছেন, ‘মানুষ হয়ে বিপদে আছি। চারপাশে সব ফেরেশতা। এতদিন আমার আবেগ কাজ করেছে, বিবেক কাজ করেনি।

স্ক্রিপ্ট অনেক দুর্বল।অপুর সেই স্ট্যাটাসে ভক্তরাও ফারজানা মুন্নী ও তাপস দম্পতির সাক্ষাৎকারের বিষয়টিই তুলে এনেছেন। কেউ কেউ নায়িকার পক্ষ নিয়েছেন। আবার কারও পরামর্শ, নিজেদের মধ্যে এসব কাদা ছোড়াছুড়ি বন্ধ হোক।এদিকে, গেল নভেম্বর থেকে আলোচনায় রয়েছেন গান বাংলা চ্যানেলের ব্যবস্থাপনা পরিচালক কৌশিক হাসান তাপস ও চিত্রনায়িকা শবনম বুবলী। অভিযোগ উঠে তারা দু’জন প্রেম করছেন।

অভিযোগটি করেছিলেন তাপসের স্ত্রী ফারজানা মুন্নী। শুরুতে তিনি বিষয়টি নিয়ে বুবলীর বিরুদ্ধে অবস্থান নিয়ে অপু বিশ্বাসের সঙ্গে কথা বলেন। এর একটি অডিও রেকর্ডও ফাঁস হয়। তাপসের সঙ্গে গোপন প্রেমের খবর ফেসবুকে জানিয়েছিলেন ফারজানা মুন্নী। যদিও কিছু সময় পর তা মুছে ফেলে দোষ চাপান হ্যাকারের ঘাড়ে। গণমাধ্যমে পাঠানো বিবৃতিতে জানান, তিনি ওই ফেসবুক স্ট্যাটাস দেননি।

হ্যাকার দিয়েছেন। ঘটনার এক মাস পর মুন্নী জানালেন, তার ফেসবুক আইডি হ্যাক হয়নি।ফোন কলটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়লে এ ব্যাপারে ফারাজানা মুন্নীর সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি। তবে এবার একটি এ ফোন কল প্রসঙ্গে মুখ খুলেছেন ফারজানা মুন্নী।এতে তিনি সরাসরি অপু বিশ্বাসকে অভিযুক্ত করেছেন। মুন্নী বলেছেন, ‘অপু বিশ্বাস তার অনুমতি না নিয়েই কলটি রেকর্ড করেছেন।

অপুর কাছ থেকে মুন্নী এমনটি আশা করেননি বলেও জানিয়েছেন তিনি।এ প্রসঙ্গে ফারজানা মুন্নী বলেন, ‘বেশ কিছু ঘটনাকে কেন্দ্র করে আমি মেন্টালি ডিস্টার্বড (মানসিকভাবে বিরক্ত) ছিলাম। একদিন রাত তিনটার দিকে আমার নম্বরে অপু বিশ্বাস কল দেন। সে আমাকে জানান, তার জীবনে বুবলী কী কী করেছেন। অপুর কথা শুনে আমি কনফিউজড (বিভ্রান্ত) হয়ে যাই।

ভাবতে শুরু করি, তাহলে কী বুবলী আমার সঙ্গেও এমন কিছু করবে? যেহেতু আমি মেন্টালি ডিস্টার্বড ছিলাম, সেটা বুঝেই অপু বিশ্বাস আমাকে একের পর এক প্রশ্ন করে গেছে। আমি উত্তর দিয়েছি। কিন্তু কখনো ভাবিনি সে আমাদের কলটা রেকর্ড করবে’।ফারাজান ‍মুন্নী আরও বলেন, ‘পুরো বিষয়টি আমি তখন টেরও পাইনি। যে ক্লিপটা ভাইরাল হয়েছে, সেটা কিন্তু এডিট করা। সেখানে শুধু আমার কথা বলার অংশটুকুই রাখা হয়েছে। এ ঘটনায় আমি কষ্ট পেয়েছি। তাদের সবকিছু ঠিক করার জন্য আমাকে ব্যবহার করা হয়েছে।

কাউকে ব্যবহার করে সম্পর্ক ঠিক করা যায় না। আমি তো একজন মেয়ে হিসেবে অপু বিশ্বাসের সঙ্গে কথা বলেছি। সে প্রশ্ন করেছে, উত্তর দিয়েছি। এমন ঘটনা সত্যিই দুঃখজনক।মুন্নী আরও জানান, অপুর কাছ থেকে এমন কথা শুনে তিনি তাপসকে কিছুটা সন্দেহও করেছিলেন। ফলে ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়েছিল। তবে এখন তাদের সব ভুল বোঝাবুঝির অবসান হয়েছে।

স্বাভাবিকভাবেই এই সাক্ষাৎকারটি প্রকাশের পর বুবলীর নামের পাশে তাপসের সঙ্গে প্রেমের সম্পর্কের ‘বদনাম’ ঘুচল। আর সে কারণেই এই নায়িকা তাপস-মুন্নী দম্পতির ওই সাক্ষাৎকারটি ফেসবুকে শেয়ার করে তাদের প্রতি শ্রদ্ধা জানিয়ে লিখেছেন— ‘আমাদের ইন্ডাস্ট্রির সবচেয়ে মার্জিত দম্পতি! কৌশিক হোসেন তাপস ভাইয়া ও ফারজানা মুন্নী আপুর প্রতি শ্রদ্ধা রইল।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: