বিনোদন

জাওয়ান-এর জন্য কত পারিশ্রমিক নিলেন নয়নতারা

জাওয়ান-এর জন্য কত পারিশ্রমিক নিলেন নয়নতারা

২০০৩ সালে মালয়ালম ছবির মাধ্যমে দক্ষিণী ছবিতে আত্মপ্রকাশ করেন নয়নতারা। প্রায় দুদশক কাটিয়ে ফেলেছেন সিনেমার জগতে। ছবির সংখ্যা প্রায় ৭৫।

যদিও এবার প্রথম হিন্দি ছবিতে অভিষেক ঘটতে চলেছে তার। তা-ও আবার শাহরুখ খানের বিপরীতে।এই মুহূর্তে দক্ষিণীর ছবির দুনিয়ায় ১ নম্বর অভিনেত্রী তিনি।

অভিনয়দক্ষতা ছাড়াও উপার্জনের দিক দিয়ে দক্ষিণী ইন্ডাস্ট্রির অভিনেত্রীদের তালিকায় নয়নতারার নাম উপরের দিকে রয়েছে। সংবাদ সংস্থার তথ্য বলছে, নয়নতারার কাছে ২২ মিলিয়ন ডলারের সম্পত্তি রয়েছে।

‘জাওয়ান’-এর জন্য নাকি বিরাট অঙ্কের পারিশ্রমিক নিয়ে নয়নতারা পেছনে ফেলেছেন বলিউডের অভিনেত্রীদের। শোনা যাচ্ছে, নয়নতারা এ ছবিতে অভিনয় করে পেয়েছেন প্রায় ১১ কোটি রুপি।

অবশ্য নয়নতারার জীবন এমনিতেও বিলাসবহুল। তার রয়েছে নিজস্ব জেট। সেটিতেই যাতায়াত করেন অভিনেত্রী। এ ছাড়াও বহু বিলাসবহুল গাড়ি রয়েছে তার সংগ্রহে। আসলে অভিনয়ই যে তার একমাত্র উপার্জনের পথ- এমনটা নয়।

একটি প্রসাধনী সংস্থাও খুলেছেন নয়নতারা। এ ছাড়া, একটি রেস্তোরাঁ এবং তেলের সংস্থাতেও বিনিয়োগ করেছেন নয়নতারা। ফলে সেখান থেকে প্রতিমাসে মোটা টাকা উপার্জন করেন তিনি।

সদ্য মুক্তি পেয়েছে শাহরুখ খানের ‘জাওয়ান’-এর ট্রেলার। ট্রেলারে শাহরুখ তো নজর কেড়েছেনই, চোখ ফেরানো যায়নি নয়নতারার ওপর থেকেও। শাড়ি পরে হোক, বা পুলিশের বেশে—‘জাওয়ান’-এ নয়নতারা অনবদ্য।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: