বিনোদন

নাগা চৈতন্য এখনই বিয়ে করছেন না

নাগা চৈতন্য এখনই বিয়ে করছেন না

দক্ষিণ ভারতের চলচ্চিত্র তারকা সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্যের চার বছরের সংসার ভেঙেছিল ২০২১ সালে। এরপর ‘দ্য নাইট ম্যানেজার’ অভিনেত্রী শোভিতা ধুলিপালার সঙ্গে তার সম্পর্কের গুঞ্জন ছড়িয়েছিল। নতুন করে খবর চাউর হয়েছে, বাবা নাগার্জুনের পছন্দের পাত্রীকে বিয়ে করতে যাচ্ছেন তিনি।

গত কয়েক দিন ধরেই শোনা যাচ্ছে, ছেলে চৈতন্যকে ফের সংসারী দেখতে চান দক্ষিণী তারকা নাগার্জুন। সেই কারণেই এবার বিনোদন জগতের বাইরের পাত্রী খুঁজেছেন তিনি। এক ব্যবসায়ী পরিবারের মেয়েকে পছন্দও হয়ে গেছে তার।তবে এই খবরটি পুরোপুরিই জল্পনা বলে জানিয়েছেন নাগা চৈতন্যের ঘনিষ্ঠ একজন।

তিনি বলেছেন, এই মুহূর্তে কাউকে বিয়ের পরিকল্পনা নেই অভিনেতার।বে শোভিতার সঙ্গে প্রেমের খবরটি আবার শিকার করেছেন তিনি। তিনি বলেন, এখনই জনসম্মুখে প্রেমের বিষয়টি খোলাসা করতে প্রস্তুত নন নাগা বা শোভিতা কেউই। বিয়ে বা বাগদানের সিদ্ধান্ত নিলেই আনুষ্ঠানিকভাবে সম্পর্কের ঘোষণা দেবেন তারা।

ওই ব্যক্তি আরও জানান, নতুন করে বিয়ের মতো বড় সিদ্ধান্ত নিতে আরেকটু বেশি সময় নিতে চান নাগা চৈতন্য। অন্যদিকে সামান্থা রুথ প্রভু বর্তমানে কারও সাথেই নাম জড়াননি। নিজের স্বাস্থ্য ও কাজের দিকেই পুরোপুরি মনোনিবেশ করছেন তিনি।

%d bloggers like this: