বিনোদন

শিল্পাকে বিয়ে করার মাশুল গুনছি বললেন অভিনেত্রীর স্বামী

বলিউড তারকা শিল্পা শেঠি ও রাজ কুন্দ্রা এক ছাদের নিচে আছেন এক যুগের বেশি সময়। তবে সম্প্রতি গুঞ্জন উঠেছে তাদের ১৪ বছরের সংসারে ঘুণ ধরেছে। এরইমধ্যে বিষয়টি নিয়ে ইঙ্গিত দিয়েছেন রাজ। এবার ফের মুখ খুললেন। জানালেন, শিল্পাকে বিয়ে করার মাসুল গুনছেন।সম্প্রতি এক সাক্ষাৎকারে রাজ বলেন, ‘আমার মনে হয় পর্নকাণ্ডে আমি বলির পাঁঠা হয়েছি।

অনেক তথ্য ভুল ভাবে পরিবেশন করা হয়েছিল।’ গোটা ঘটনায় নাকি শিল্পারও দায় কম ছিল না বলে দাবি করেন রাজ।তবে সরাসরি স্ত্রীর দিকে আঙুল তোলেননি রাজ। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘বিষয়টি আরো বেশি পরিমাণে আলোচিত হচ্ছিল, কারণ আমি শিল্পা শেঠির স্বামী। তারকার স্বামী হওয়ার জন্য আমাকে কম খেসারত দিতে হয়নি।

তবে তার ভাগ্যের জন্য শিল্পার কাঁধে দায় চাপাননি রাজ। বরং, রাজ বলেন, ‘শিল্পা পাশে থাকলে আমি যে কোনও পরিস্থিতির সঙ্গে লড়াই করার শক্তি পাই। ওই আমার জীবনের সবচেয়ে বড় পাওনা।আগে যা ছিল টুইটার এখন তা এক্স। সেখানেই এর আগে রাজ লিখেছিলেন, ‘আমাদের বিচ্ছেদ হয়ে গেছে। এই কঠিন সময়ে আমাদের পাশে থাকার অনুরোধ করছি।

রাজের ওই বার্তার পরই প্রশ্ন উঠেছিল, কার সঙ্গে বিচ্ছেদ হওয়ার কথা জানিয়েছেন শিল্পার স্বামী? জল্পনা তৈরি হয়েছিলেন, তাহলে কি শিল্পা-রাজের দাম্পত্য জীবনে ইতি পড়তে চলছে! যদিও এ বিষয়ে রাজ স্পষ্ট করে কিছু বলেননি। মুখে কুলুপ এঁটে ছিলেন শিল্পাও।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: