বিনোদন

আবারও অনুপমের প্রাক্তনের সাথে গাঁটছড়া বাঁধছেন পরমব্রত

পশ্চিমবঙ্গের জনপ্রিয় সংগীতশিল্পী অনুপম রায় বিয়ে করেছিলেন পিয়া চক্রবর্তীকে। যখন তাদের দাম্পত্য জীবনের ইতি ঘটে, সেসময় গুঞ্জন উঠেছিল– অভিনেতা পরমব্রত চক্রবর্তীর সঙ্গে ঘনিষ্ঠতার কারণেই নাকি অনুপমের সাথে দূরত্ব তৈরি হয়েছিল পিয়ার। যদিও পরমব্রত তা মানতে রাজি ছিলেন না।

তিনি জানিয়েছিলেন, পিয়া তার ভালো বন্ধু। তাদের মধ্যে কোনোরকম প্রেমের সম্পর্ক নেই।অবশেষে সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে ‘বন্ধু’ পিয়া চক্রবর্তীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন পরমব্রত চ্যাটার্জি। আজ সোমবার (২৭ নভেম্বর) বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তারা।

টলিপাড়ার অন্যতম ব্যস্ত অভিনেতা পরমব্রত। বাংলার পাশাপাশি হিন্দিতেও কাজ করে যাচ্ছেন সমানতালে। পরিচালনাতেও মন দিয়েছেন তিনি। ক্যারিয়ারের শুরু থেকেই বিভিন্ন সময়ে সম্পর্কে জড়িয়েছেন পরমব্রত। তবে সম্পর্ক নিয়ে বেশ খোলামেলাই ছিলেন এ টলিউড অভিনেতা।

অন্যদিকে, পিয়া পেশায় একজন মানসিক স্বাস্থ্যকর্মী। দীর্ঘ ছয় বছর অনুপম রায়ের সাথে দাম্পত্য জীবন কাটানোর পর তাদের সংসার জীবনের অবসান হয় ২০২১ সালে। তবে পরমব্রত-পিয়া যে প্রেম করছেন, এমন গুঞ্জন বাতাসে ভাসলেও এ ব্যাপারে মুখ খোলেননি দুজনের কেউই।

জানা গেছে, বিয়ের আয়োজন খুব বেশি জমকালো করা হয়নি। নিমন্ত্রিত অতিথিদের সংখ্যা খুবই কম। মূলত পরিবার ও ঘনিষ্ঠ কিছু বন্ধুর উপস্থিতিতে বিয়ে হতে যাচ্ছে দুজনের। টলিউডের বিশেষ কাউকেই সেভাবে ডাকা হয়নি এ অনুষ্ঠানে।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: