বিনোদন

আবারও ফেসবুকে স্ট্যাটাস বুবলীর শাকিবের মন্তব্যের জেরে

ঢালিউড অভিনেতা শাকিব খানের ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনার শেষ নেই। অভিনেত্রী অপু বিশ্বাস ও বুবলীর সাথে তার সম্পর্ক নিয়ে প্রতিনিয়তই নানা ইস্যু সামনে আসে। অবশ্য শাকিব খান বলেই দিয়েছিলেন, অপু বিশ্বাস ও বুবলী- দুইজনই এখন আমার জীবনের অতীত। তবুও ফের বুবলীকে নিয়ে মুখ খুলেছেন তিনি।

আর এরই প্রতিক্রিয়ায় ফেসবুকে কটাক্ষ করে স্ট্যাটাস দিয়েছেন বুবলী। সম্প্রতি একটি সংবাদমাধ্যমে শাকিব খান বলেন, বুবলীকে তিনি ঘৃণা করেন। তার জীবনে এ নায়িকার কোনো অস্তিত্ব নেই। আর এ বিষয়টি চোখ এড়ায়নি অভিনেত্রী বুবলীরও। সাথে সাথেই তিনি ফেসবুকে নাম উল্লেখ না করে স্ট্যাটাস দিয়েছেন।

‘ভূতের মুখে রাম রাম। অবশেষে নায়ক সাহেব বরাবরের মতোই ‘ভুয়া গুজব’ সিনেমার প্রধান পরিচালক হিসেবে সামনে আসলেন। অবশ্য এ রকম পরিচালনা তার জন্য নতুন কিছু না। মজার ব্যাপার হচ্ছে নায়ক এবং তার গ্যাংয়ের সদস্যদের আমার নাম নিয়ে শুধু আলোচনায় থাকতে হয়। এদের রিজিকের ব্যবস্থা করছি ভেবে ভালো লাগে। প্লিজ ক্যারি অন।’

মূলত, শাকিব-বুবলীর মধ্যে নতুন করে এই তিক্ততার শুরু গত নভেম্বর থেকেই। গত মাসে একটি টেলিভিশন চ্যানেলের কর্ণধার কৌশিক হাসান তাপসের সাথে শবনম বুবলীর প্রেমের গুঞ্জন ওঠে। এক ফেসবুক পোস্টের মাধ্যমে এ নিয়ে মুখ খোলেন তাপসের স্ত্রী ফারজানা মুন্নিও। এরপর তাপস-বুবলীর প্রেম নিয়ে তার ও অভিনেত্রী অপু বিশ্বাসের কথোপকথনের একটি কল রেকর্ড ফাঁস হলে গোটা বিষয়টি সামনে আসে।

সে সময় দরদ সিনেমার শুটিংয়ের জন্য ভারতে ছিলেন শাকিব খান। ব্যস্ততার মাঝেও পুরো বিষয়টি নজর এড়ায়নি তার। অবশ্য তখন কিছু না বললেও দেশে ফিরে গণমাধ্যমের কাছে এ নিয়ে মুখ খোলেন এই ঢালিউড সুপারস্টার। আর তারই প্রতিক্রিয়ায় এবার ফেসবুকে সরব হলেন অভিনেত্রী।

%d bloggers like this: