বিনোদন

ইধিকা পালকে টলিউডে দেখা যাবে কবে

ঢালিউডে ‘প্রিয়তমা’ সিনেমায় অভিনয় করে সাড়া ফেলেছেন টলিউডের ছোট পর্দার অভিনেত্রী ইধিকা পাল। যা গত জুন মাসে মুক্তি পায়। যেখানে ইধিকার বিপরীতে অভিনয় করেছেন বাংলাদেশের সুপারস্টার শাকিব খান। যা বক্স অফিসে ভালো ব্যবসা করেছে। বাংলাদেশে সিনেমার বিপুল ব্যবসায়িক সাফল্যের পর অনেকের মনে প্রশ্ন জেগেছে, টলিউডে কবে বড় পর্দায় দেখা যাবে তাকে?

এ মুহূর্তে ইধিকার কাছে নতুন কাজের প্রস্তাব আসছে। তালিকায় রয়েছে দুই বাংলাই। বাংলাদেশের সিনেমাতে অভিনয় করে তার কাছে যে কাজের প্রস্তাব বেড়েছে, সে কথাও স্বীকার করে নিলেন অভিনেত্রী। তার কথায়, ‘এর মাঝেই বাংলাদেশে যাওয়ার কথা ছিল। কিন্তু সেটা কোনো সিনেমার জন্য নয়, অন্য একটা কাজে। কিন্তু ব্যস্ততার কারণে যেতে পারিনি।

বাংলাদেশে কাজ করলেও টলিউড যে তার কাছে গুরুত্বপূর্ণ, তা আলাদা করে উল্লেখ করার প্রয়োজন নেই। তাই টলিপাড়ায় কাজের ক্ষেত্রে একটু ‘ধীরে চলো’ নীতিতেই বিশ্বাসী ইধিকা।টলিউডে সিনেমা নির্বাচনের প্রসঙ্গে অভিনেত্রী জানান, ‘এখনো কিছুই ঠিক হয়নি। প্রস্তাব তো আসছেই। কথাবার্তা চলছে। কিন্তু টলিউডে প্রথম সিনেমার ক্ষেত্রে বুঝেশুনে ঠান্ডা মাথায় সিদ্ধান্ত নিতে চাই।

তিনি আরও জানান, ‘সিনেমা করতে হবে বলেই রাজি হতে চাই না। ভালো চিত্রনাট্যের অপেক্ষায় রয়েছি।ইধিকা কিছু খোলসা না করতে চাইলেও গুঞ্জন উঠেছে- ইতোমধ্যেই অভিনেতা সোহমের সঙ্গে একটি সিনেমা করে ফেলেছেন। কিন্তু তা কবে মুক্তি পাবে এখনো চূড়ান্ত হয়নি।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: