সারা দেশ

নাটোরে আ.লীগের কার্যালয়ে আগুন

নাটোর শহরের ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয়ে আগুন লাগার ঘটনা ঘটেছে। এসময় কার্যালয়ের ভিতরে থাকা চেয়ারসহ আসবাপত্র পুড়ে যায়।রোববার (৩ ডিসেম্বর) রাত সাড়ে ৩টার দিকে শহরের ভবানীগঞ্জ মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার রাত সাড়ে ৩টার দিকে শহরের ভবানীগঞ্জ মোড়ে এলাকায় ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয়ে আগুন লাগে।

এসময় আগুন জ্বলতে দেখে স্থানীয়রা পানি ঢেলে আগুন নেভানোর চেষ্টা করেন। পরে ফায়ার সার্ভিসকে খবর দিলে ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণ করে তারা।

২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ভূঁইয়া বলেন, আমরা জানতে পারি, রাত সাড়ে ৩টার দিকে কে বা কারা অফিসে আগুন দিয়েছে। পরে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণ করে।

আমাদের অফিসের বিদ্যুতের লাইন অন্য ঘর থেকে নেওয়া। রাতে অফিসের বিদ্যুতের লাইন বন্ধ থাকে। নাশকতা করার জন্য অফিসে আগুন দেওয়া হয়েছে। পরে পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে এসে পরিদর্শন করে গেছে।

এ ঘটনার তদন্ত করে নাশকতাকারীদের বিচারের আওতায় আনার দাবি জানাই।ওসি নাছিম আহমেদ বলেন,খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিদর্শন করেছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে।

%d bloggers like this: