বিনোদন

বাবা হতে যাচ্ছেন হলিউড তারকা রবার্ট প্যাটিনসন

টোয়াইলাইট’ সিনেমা খ্যাত হলিউড অভিনেতা রবার্ট প্যাটিনসন বাবা হতে যাচ্ছেন। আর এই সুখবরটি জানিয়েছেন রবার্ট প্যাটিনসনের স্ত্রী অভিনেত্রী ও গায়িকা সুকি ওয়াটারহাউস। একটি কনসার্টে পারফর্ম করার সময় খুশির সংবাদটি তার ভক্ত ও শ্রোতাদের সাথে ভাগাভাগি করেন অভিনেত্রী ও গায়িকা সুকি ওয়াটারহাউস।

তিনি বলেন, ‘আমি একটা অত্যন্ত ঝলমলে পোশাক পরেছি, যাতে একটা বিশেষ বিষয় থেকে সবার নজর ঘোরাতে পারি, তবে আমার মনে হচ্ছে না তাতে কাজ হবে!’ এ কথা বলেই নিজের স্ফীত উদরে হাত বুলিয়ে গায়িকা তার সন্তানসম্ভবা হবার বিষয়টি বুঝিয়ে দেন।তবে হলিউড অভিনেতা রবার্ট প্যাটিনসন এ বিষয়ে এখনো কোন বক্তব্য দেননি।

তবে এ মুহূর্তে প্রথম সন্তান আগমনের অধীর অপেক্ষায় আছেন ‘দ্য টোয়াইলাইট’ তারকা ও তার প্রেমিকা সুকি।‘টোয়াইলাইট’ ছবিতে অভিনয়ের সময় সহ-অভিনেত্রী ক্রিস্টেন স্টুয়ার্টের সঙ্গে সম্পর্কে জড়ান করেছেন প্যাটিনসন। দীর্ঘদিনের সেই সম্পর্ক ক্রিস্টেনের প্রতারণার কারণে ভেঙ্গে যায়। তারপর গায়িকা এফকেএ টুইগ্সের সঙ্গে বেশ কয়েক বছর প্রেম করলেও সেই সম্পর্কও টেকেনি।

পরে সুকির প্রেমে পড়েন তিনি।২০১৮ সালে অভিনেত্রী ও গায়িকা সুকি ওয়াটারহাউসের সঙ্গে প্রেম হয় রবার্ট প্যাটিনসনের। গত পাঁচ বছর ধরে একে অপরের সঙ্গে সম্পর্কে থাকলেও তা নিয়ে জনসমক্ষে তেমনভাবে কিছু বলেননি প্যাটিনসন বা সুকি।

প্রসঙ্গত,রবার্ট প্যাটিনসন ‘হ্যারি পটার’ ফ্র্যাঞ্চাইজির ‘হ্যারি পটার অ্যান্ড দ্য গবলেট অব ফায়ার’ সিনেমাতে অভিনয়ের মাধ্যমে প্রথম পরিচিতি পান। তারপর ‘টোয়াইলাইট’ সিরিজের চারটি সিনেমায় অভিনয় করে রাতারাতি তারকা হয়ে যান এই হলিউড অভিনেতা।

%d bloggers like this: