রাজনীতি

এবার তোর মৃত্যুর সময় এসে গেছে শামীম ওসমানকে হুমকি

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমানকে হত্যার হুমকি দেওয়া হয়েছে বলে দাবি করেছেন তিনি। শামীম ওসমান বলেছেন, ‘গতকাল আমাকে ফোনে অপরিচিত নম্বর থেকে হত্যার হুমকি দেওয়া হয়েছে। ফোন করে বলে, তোর মৃত্যুর সময় এসে গেছে।ভয় দেখিয়ে লাভ নেই উল্লেখ করে শামীম ওসমান বলেছেন, ‘কাদেরকে ভয় দেখান?

আমরা, ৭৫-এর পর যারা রাজনীতিতে এসেছি তারা মৃত্যুকে ভয় করি না। সোমবার (২০ নভেম্বর) বিকেলে ফতুল্লার পঞ্চবটি এলাকায় ফতুল্লা থানা আওয়ামী লীগের শান্তি মিছিলের পূর্বে আয়োজিত শান্তি সমাবেশে একথা বলেন তিনি।

শামীম ওসমান বলেন, ওরা আমাদের মানচিত্রে থাবা দিয়েছে। তবে শেখ হাসিনা হিমালয়ের মত শক্ত মহিলা। কোনো ভাবেই তিনি মাথা নত করবেন না। সামনে অনেক আঘাত আসবে। আপনারা প্রস্তুত থাকবেন।তিনি বলেন, পৃথিবীর সকল রাষ্ট্রকে বলতে চাই যারা আমাদের হুমকি ধমকি দেয়, বাংলাদেশ ত্রিশ লক্ষ শহীদের রক্তের বিনিময়ে স্বাধীন হয়েছে, কারও করুনায় নয়।

বিএনপির শাসনের স্মৃতিচারণ করে তিনি বলেন, ২০০১ সালে ওরা ক্ষমতায় এসে আমাদের বহু নেতাকর্মীদের হত্যা করেছে। আমার বাপ দাদার বাড়ি বুলডোজার দিয়ে ভেঙে দিয়েছিল। আমরা প্রতিশোধ নেইনি। আল্লাহর কাছে বিচার দিয়েছি। সেজন্যই এতদিন শেখ হাসিনা ক্ষমতায়।তিনি উন্নয়নের কথা তুলে ধরে বলেন, নারায়ণগঞ্জে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে।

লিংক রোড প্রশস্ত হচ্ছে। এই পুরাতন সড়কও ১৪০ ফিট চওড়া হচ্ছে। এখানে ফ্লাইওভার হবে। নাগিনা জোহা সড়ক হয়েছে। ঢাকা নারায়ণগঞ্জ লিংক রোডের পাশেই আইটি ইনিস্টিউট, পলিটেকনিক ইনস্টিটিউট হবে। শুধু ফতুল্লাতেই আমরা ছয়শ কোটি টাকার কাজ করেছি। আমরা মানুষকে ভালবাসি।

শেখ হাসিনা আমাদের ভালবাসতে শিখিয়েছেন।পরে হাজার হাজার নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে বিশাল শান্তি মিছিল বের করেন তিনি। মিছিলটি পঞ্চবটী থেকে ঢাকা নারায়ণগঞ্জ পুরাতন সড়ক দিয়ে পাগলা পর্যন্ত গিয়ে শেষ হয়।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: