লাইফ স্টাইল

নতুন সংযোজন এডেলউইস প্রেপ এসেন্স দ্য বডি শপের পণ্য তালিকায়

প্রসাধনী ব্র্যান্ড দ্য বডি শপ দেশের বাজারে নিয়ে এসেছে ‘এডেলউইস প্রেপ এসেন্স’। বাংলাদেশে ব্র্যান্ডটির অফিসিয়াল স্টোরগুলিতে নতুন এ প্রসাধনী পাওয়া যাচ্ছে। বুধবার (২৩ আগস্ট) গণমাধ্যমে পঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে প্রতিষ্ঠানটি।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘এডেলউইস প্রেপ এসেন্স’ এর মিল্কি এসেন্স ত্বকের অবাঞ্ছিত খুঁত দূর করে এবং আর্দ্রতা ফিরিয়ে ত্বককে আরো উজ্জীবিত করে তুলতে কার্যকরী ভূমিকা রাখে।

এর টোনার এবং ময়েশ্চারাইজারের সমন্বয় ত্বককে আর্দ্র করে তোলে এবং পরবর্তী স্কিনকেয়ার রুটিনের জন্য প্রস্তুত করে তোলে। এই এসেন্সে রয়েছে এডেলউইস ফ্লাওয়ার এক্সট্র্যাক্ট, যাতে রেটিনলের তুলনায় ৪৩ শতাংশ বেশি অ্যান্টিঅক্সিডেন্টের শক্তি রয়েছে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, এসেন্সটিতে ব্যবহৃত ৯৮ শতাংশ উপাদানই সম্পূর্ণ প্রাকৃতিক, ফলে ব্যবহারকারীদের ত্বকের আর্দ্রতা থাকে নিয়ন্ত্রিত। সময়ের সাথে সাথে ত্বকে বয়সের ছাপ পড়া খুবই স্বাভাবিক একটি প্রক্রিয়া।

তবে সুস্থ ত্বক বলতে আমরা সাধারণত বুঝি দীপ্তিময়, মসৃণ, সতেজ, নিটোল ও প্রাণবন্ত ত্বক; আর এডেলউইস প্রেপ এসেন্সের মাধ্যমে ত্বকের এই পাঁচটি বৈশিষ্ট্যই নিশ্চিত করা সম্ভব।

এসেন্সটিকে আরো সমৃদ্ধ করেছে রুয়ান্ডা থেকে সংগৃহীত কমিউনিটি ফেয়ার ট্রেড মরিঙ্গা বীজের তেল। সকালে এবং রাতে মুখ ধোয়ার পর এবং কোনো প্রকার সিরাম বা ময়েশ্চারাইজার ব্যবহারের আগে এডেলউইস প্রেপ এসেন্স ব্যবহার করা যাবে।

%d bloggers like this: