আন্তর্জাতিক

নতুন বুলেট ৩৫০ বাজারে ছেড়েছে রয়েল এনফিল্ড

বিখ্যাত মোটরসাইকেল নির্মাতা প্রতিষ্ঠান রয়েল এনফিল্ড নতুন তিনটি মডেলের মোটরসাইকেল বাজারে আনার ঘোষণা দিল। গ্রাহকদের সেই চাহিদা মাথায় রেখে একটা নয়, তিন তিনটে নতুন বাইক আনতে চলেছে প্রতিষ্ঠানটি।

ইতিমধ্যে নতুন বুলেট ৩৫০ বাজারে ছেড়েছে রয়েল এনফিল্ড। শিগগিরই আসছে রয়েল এনফিল্ড হিমালয়ান, শটগান ৬৫০ এবং ক্ল্যাসিক ববার ৩৫০ মডেল। জানুন এই বাইকগুলো সম্পর্কে।

রয়েল এনফিল্ড হিমালয়ান ৪৫২
চলতি বছর অক্টোবর মাসের শেষে দিকে অথবা নভেম্বরের গোড়াতেই লঞ্চ হতে পারে নতুন রয়েল এনফিল্ড হিমালয়ান ৪৫২ মডেল। সংস্থার অ্যাডভেঞ্চার ট্যুরার বাইকের নতুন ভার্সন নিয়ে হাজির হতে চলেছে এনফিল্ড। এই বাইকে থাকছে ৪৫২ সিসির সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন। যা থেকে সর্বোচ্চ ৪০ হর্সপাওয়ার দৈবে। সঙ্গে থাকছে ৬ স্পিড গিয়ারবক্স।

এছাড়া এই বাইকে মিলবে ডুয়াল চ্যানেল এবিএস, এলইডি লাইটিং এবং সম্পূর্ণ ডিজিটাল ইনস্ট্রুমেন্ট ক্লাস্টারের সঙ্গে ব্লুটুথ কানেক্টিভিটি। বাইকটি স্প্লিট সিট অপশনের সঙ্গে আসতে পারে বলে মনে করা হচ্ছে।

রয়েল এনফিল্ড শটগান ৬৫০
যারা একটু ভারী ত্রুজার বাইক পছন্দ করেন তাদের জন্য রয়েল এনফিল্ড হাজির করতে চলেছে শটগান ৬৫০ মডেল। মাসকুলার লুকসহ শক্তিশালী ইঞ্জিন এবং ঠাসা ফিচার্স নিয়ে আসতে চলেছে শটগান ৬৫০ বাইকে। এই বাইকে থাকছে ৬৫০ সিসির প্যারারাল টুইন ইঞ্জিন।

রয়েল এনফিল্ড ক্ল্যাসিক ববার ৩৫০
৩৫০ সিসি সেগমেন্টের আরও এক দমদার বাইক আনতে চলেছে রয়েল এনফিল্ড। হান্টার, ক্ল্যাসিক, বুলেটের পর জমিয়ে রাইডিং করতে পারবেন। যেহেতু নামে ববার তাই খানিক অন্যরকম চেহারা দেখতে পারেন। লম্বা হ্যান্ডেলবার, ফরওয়ার্ড সেট ফুটপেগ দেখা যেতে পারে এই বাইকে। আশা করা হচ্ছে আগামী বছর শুরুর দিকে মোটরসাইকেলটি লঞ্চ করতে পারে এইচার মোটরস।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: