সারা দেশ

চেয়ারম্যান জিন্নাহ্ সোনারগাঁয়ে রাস্তার কাজের উদ্ধোধন করলেন

নারায়ণগঞ্জে সোনারগাঁ উপজেলায় সনমান্দী ইউনিয়নে আরসিসি রাস্তার ঢালাই কাজের উদ্বোধন করা হয়েছে। রোববার (১২ নভেম্বর) সকালে সনমান্দী ইউনিয়নের বাদল মিয়ার জমি হতে মতিন বাড়ী পর্যন্ত রাস্তার আরসিসি ঢালায় কাজের উদ্বোধন করেন সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ।

উপজেলা উন্নয়ন তহবিল প্রকল্পের আওতায় প্রায় ১০ লক্ষ টাকা ব্যয়ে রাস্তাটির আরসিসি ঢালাকরণ করা হচ্ছে।রাস্তার আরসিসি ঢালায় কাজের ঠিকাদারি প্রতিষ্ঠান রেদোয়ান এন্টারপ্রাইজ এর স্বত্বাধিকারী হাফিজুর রহমান দোলন জানান, উপজেলা উন্নয়ন তহবিল প্রকল্পের থেকে এই রাস্তার নির্মাণ কাজের বরাদ্দ দেওয়া হয়েছে।

নির্ধারিত সময়ের মধ্যে এই রাস্তার কাজ শেষ করা হবে।উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সনমান্দী ইউনিয়ন পরিষদের সদস্য এস এম আলমগীর, শাহীনা, সোলাইমান হোসেন সুজন,যুবলীগ নেতা মোহাম্মদ আলী, স্বেচ্ছাসেবকলীগ নেতা তরিকুল ইসলাম প্রমুখ। এছাড়াও এলাকার নেতৃস্থানীয় ব্যক্তি ও সুধীজন উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এলাকাবাসী জানান, দীর্ঘদিন পর হলেও রাস্তাটির কাজ হচ্ছে এটা শুনে আমরা অনেক খুশি। রাস্তাটির কাজ সম্পন্ন হলে এলাকার প্রায় লক্ষাধিক মানুষের দুর্ভোগ লাঘব হবে। এলাকাবাসীর দীর্ঘদিনের দাবি ছিল রাস্তাটি পাকাকরণের জন্য। আজ এই রাস্তার কাজের উদ্বোধনের মাধ্যমে মানুষের সেই দাবি পুরণ হয়েছে।

উদ্বোধনকালে সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ জানান, বিভিন্ন ইউনিয়নে গ্রামীন অবকাঠামো উন্নয়ন কাজ করা হয়েছে, যা এখনও চলমান। স্থানীয় সরকার ও অভুতপুর্ব উন্নয়ন হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা গ্রাম হবে শহর বাস্তবায়ন করার প্রচেষ্টা করছি।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: