বিনোদন

নায়িকা বানানোর প্রলোভন জীবনটাই গেল মিমির

নায়িকা বানানোর প্রলোভন জীবনটাই গেল মিমির

মিরপুরে ৬ তলা বাড়ির ছাদ থেকে পড়ে আফরোজা আক্তার মিমি (২১) নামে এক তরুণীর মৃত্যু হয়েছে। গতকাল রোববার দুপুরে মিরপুর ডিওএইচএসে এ ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় তরুণীকে কুর্মিটোলা হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত মিমি মিরপুর টেকনিক্যাল ইনস্টিটিউটের কম্পিউটার সায়েন্সের প্রথম বর্ষের ছাত্রী ছিলেন।পরিবারের দাবি, মানসিকভাবে বিপর্যস্ত হয়ে আত্মহত্যা করেছেন মিমি।

তাদের অভিযোগ, বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে ধর্ষণ করা হয়েছে। এ ছাড়াও অন্তঃসত্ত্বা ছিলেন ওই তরুণী। সেই ভ্রূণও হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে পরিবারের পক্ষ থেকে।

সিনেমার নায়িকা হওয়ার স্বপ্ন ছিল মিমির। সেই সুযোগ কাজে লাগিয়ে নানা সময়ে তরুণীর ওপর নির্যাতন চালিয়েছে একটি চক্র।

নিহতের বাবা আফসার উদ্দিন অভিযোগ করেন, মেহেদী হাসান জনি নামে এক ব্যক্তির কারণেই তার মেয়ে আত্মহত্যা করেছে। তিনি জানান, মেহেদীর সঙ্গে সম্পর্ক ছিল তার মেয়ের। মিমিকে নায়িকা বানানোর প্রলোভন দেখিয়েছেন মেহেদী।

এ উদ্দেশ্যে মেহেদী মিমির কাছ থেকে কয়েক লাখ টাকা আদায় করে নিয়েছেন। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক হয়। পরে এফিডেভিড করেন মিমি ও মেহেদী। তবে কাবিন করেননি তারা।

এর মধ্যেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েন মিমি। পরবর্তীতে সময়ে ওই ভ্রূণ নষ্ট করে ফেলেন মেহেদী।এ বিষয়ে পল্লবী থানায় মেহেদীর বিরুদ্ধে একটি মামলা হয়।

পরে জেল খেটে জামিনে বের হন অভিযুক্ত। এসব কারণেই মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েন মিমি। এমন অভিযোগ আনা হয়েছে নিহতের পরিবারের পক্ষ থেকে। এমনকি একটি মানসিক হাসপাতালে চিকিৎসাও করানো হয়েছিল মিমিকে।

%d bloggers like this: