বিনোদন

তোমাকে ছাড়া জীবন কল্পনা করতে পারি না কাকে ইঙ্গিত শ্রাবন্তীর

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বর্তমানে ব্যস্ত নিজেকে দেবী চৌধুরানী হিসাবে গড়ে তুলতে। তলোয়ার চালানো, লাঠিখেলা, ঘোড় সওয়ার— সবই শিখছেন এ অভিনেত্রী। তবে তারই ফাঁকে শ্রাবন্তী নাকি এ মুহূর্তে ছেলে ঝিনুক ও হবু বউমা দামিনীকে নিয়ে বিদেশে ছুটি কাটাচ্ছেন। ছুটি কাটানোর কিছু মুহূর্ত সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্টও করেছেন শ্রাবন্তী।

তবে এসবের মাঝে বিশেষ মানুষের নামও প্রকাশ্যে এনেছেন অভিনেত্রী।শ্রাবন্তীর জীবনে এই বিশেষ মানুষটি হলেন তার প্রিয় বান্ধবী, সঞ্চারী চক্রবর্তী। তারই জন্মদিনে পোস্ট করেছেন শ্রাবন্তী। যে ছবিতে সঞ্চারীর সামনে রয়েছে তার জন্মদিনের কেক।

ছবির ক্যাপশনে শ্রাবন্তী লিখেছেন— ‘আমি আমার এই প্রিয় বন্ধুটিকে ছাড়া নিজের জীবন কল্পনাও করতে পারি না।’ কিছু দিন আগে সঞ্চারী ও আরও এক বন্ধুর সঙ্গে বেড়াতেও গিয়েছিলেন শ্রাবন্তী। অভিনেত্রীর পোস্টে নেটপাড়ার অনেকেই সঞ্চারী চক্রবর্তীকে শুভেচ্ছা জানিয়েছেন।

ব্যক্তিগতজীবন নিয়ে শ্রাবন্তী বরাবরই খোলামেলা। তার জীবন নিয়ে নানান কথা হলেও শ্রাবন্তীকে কোনো দিনই রূঢ়ভাবে জবাব দিতে দেখা যায়নি।অভিনেত্রীর সাফ কথা— ‘নাম থাকলে, বদনামও থাকবে’। অর্থাৎ তার ব্যক্তিগতজীবন নিয়ে কে কী বলল, এসবে কোনো মাথাব্যথা নেই শ্রাবন্তীর।

এদিকে দেবী চৌধুরানী নিয়ে ব্যস্ততার ফাঁকেই থাইল্যান্ডে উড়ে গেছেন শ্রাবন্তী। এ নিয়ে অভিনেত্রীর হবু বউমা দামিনী নিজের ইনস্টাগ্রামে বেশ কিছু ছবিও পোস্ট করেছেন।জানা যাচ্ছে, থাইল্যান্ড থেকে ফিরে ফের দেবী চৌধুরানী ছবি নিয়ে ব্যস্ত হয়ে পড়বেন শ্রাবন্তী। নভেম্বরেই ছবির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: