বিনোদন

বিবাহিত প্রভুদেবার সাথে নয়নতারার প্রেম নিয়ে হয়েছিলো বিক্ষোভ

ভারতের দক্ষিণী ছবির লেডি সুপারস্টার বলা হয় নয়নতারাকে। সদ্য মুক্তি পাওয়া ‘জওয়ান’ ছবিতে বলিউড বাদশাহ শাহরুখ খানের সাথে প্রথমবারের মতো জুটি বেঁধে বাজিমাত করেছেন সুন্দরী এই নায়িকা। ইতোমধ্যে ঝড় তুলেছে শাহরুখ-নয়নতারার ‘জওয়ান’। ‘জওয়ান’ ছবির কল্যাণে এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে নয়নতারা।

পর্দার পাশাপাশি তার ব্যক্তিগত জীবন নিয়েও ব্যাপক চর্চা চলছে। এর মধ্যেই নায়িকার অতীত জীবনের নাটকীয় এক ঘটনা সামনে এসেছে যা সিনেমার কাহিনিকেও যেন হার মানায়।নয়নতারার জীবনে ঝড় উঠেছিল বলিউড তারকা প্রভুদেবার সঙ্গে প্রেমের কারণে। এমনকি বিবাহিত প্রভুদেবার সাথে প্রেম করায় নয়নতারার বিরুদ্ধে বিক্ষোভে রাস্তায় নেমেছিল ভারতের বিভিন্ন নারী সংগঠন।

স্ত্রী লতার সাথে তিন সন্তান থাকার পরও নয়নতারার সাথে সম্পর্কে জড়ান প্রভুদেবা। ২০১০ সালে সেই প্রেমের কথা প্রকাশ্যে আনেন প্রভু নিজেই। খবর প্রকাশ্যে আসতেই ব্যাপক শোরগোল শুরু হয়। এক পর্যায়ে স্ত্রীর কাছ থেকে ডিভোর্স চান প্রভুদেবা। কিন্তু লতা চান সংসার চালিয়ে যেতে। তিনি পাল্টা মামলা ঠুকে দেন প্রভুদেবার বিরুদ্ধে।

সেই ঘটনায় সবার চোখে রীতিমতো খলনায়ক হয়ে ওঠেন প্রভুদেবা ও নয়নতারা। তাদের নিয়ে চারদিকে শুরু হয় বিক্ষোভ, বইতে থাকে নিন্দার ঝড়।শেষ পর্যন্ত প্রভু-লতার ডিভোর্স হয়ে যায়। এরপর তিনি নয়নতারার সাথে লিভ টুগেদার শুরু করেন। কিন্তু এত জল ঘোলা করার পরও শেষ পর্যন্ত প্রভুদেবা-নয়নতারার প্রেম টেকেনি।

প্রভুদেবা বিয়ে করতে গড়িমসি করায় তার সাথে প্রেম ভেঙে দেন নয়নতারা। বর্তমানে দুই সন্তান ও স্বামী নিয়ে সুখে সংসার করছে নয়নতারা। অন্যদিকে প্রভুদেবা আর বিয়ের পথ মাড়াননি।

%d bloggers like this: