বিনোদন

ঐশ্বরিয়ার নিরাপত্তায় ৫০ জন বডিগার্ড কিন্তু কেন

বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়ার রূপে মুগ্ধ হননি এমন কাউকে খুঁজে পাওয়া যাবে না। তার রূপে-গুণে মুগ্ধ হয়েই পরিচালকরা তাদের ছবিতে নায়িকা হিসেবে নিয়েছেন বলে খবর। অনেকের মতে, অভিনেত্রীর সৌন্দর্যে মুগ্ধ হয়েই তাকে ‘যোধা আকবর’ ছবিতে নির্বাচন করেছিলেন পরিচালক আশুতোষ গোয়ারিকর।

ছবিতে রাণী যোধাবাঈয়ের চরিত্রে অভিনয় করেছিলেন ঐশ্বরিয়া। আকবরের চরিত্রে ছিলেন হৃতিক রোশন। এই ছবিতে ঐশ্বরিয়ার সাজ-পোশাক আলাদাভাবে বেশ প্রশংসিত হয়।

শোনা যায়, ঐশ্বরিয়াকে সাজাতে সেসময় কোনো কমতি রাখতে চাননি পরিচালক। ছবিতে যে অলঙ্কারে অভিনেত্রীকে সাজানো হয়েছিল, তার সবকিছুই তৈরি করা হয়েছিল স্বর্ণ দিয়ে। অভিনেত্রীর নজরকাড়া গয়না তৈরিতে একসঙ্গে কাজ করেছিলেন ৭০ জন শিল্পী। শুটিংয়ে পরিহিত অভিনেত্রীর গয়নার ওজনও কম ছিল না।

সূত্রের খবর, ছবিতে ঐশ্বরিয়া যে গয়না পরেছিলেন তার ওজন ছিল ২০০ কেজি! এখানেই শেষ নয়। মূল্যবান গয়না যাতে চুরি না হয়, তার জন্য বিশেষ ব্যবস্থা করেছিলেন আশুতোষ। শুটিং ফ্লোরে অভিনেত্রীর সুরক্ষার জন্য ৫০ জন বডিগার্ড মোতায়েন করা হয়েছিল।

ঐশ্বরিয়ার নিরাপত্তায় ৫০ বডিগার্ড, কিন্তু কেন? উল্লেখ্য, ২০০৮ সালে মুক্তি পাওয়া ‘যোধা আকবর’ বক্স অফিসে সফল হওয়ার পাশাপাশি ফ্যাশনেও নতুন ধারা শুরু করেছিল। বাজারে ঐশ্বরিয়ার ব্যবহৃত অলঙ্কারের ধাঁচে তৈরি গয়নার চাহিদা বেড়ে গিয়েছিল।

%d bloggers like this: