বিনোদন

লাখ টাকা পুরস্কার শাকিব খানকে খুঁজে দিলেই

শাকিব খান অভিনীত আলোচিত সিনেমা ‘দরদ’। কিছুদিন কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছে-এর ফার্স্ট লুক। যেখানে শাকিব খানকে দেখা গেছে এলোমেলো চুলে, চোখেমুখে প্রতিশোধের ছাপ স্পষ্ট। রহস্যময় চোখে তীক্ষ্ণ দৃষ্টিতে তাকিয়ে আছেন তিনি।

এবার প্রকাশ্যে এলো আরেক ছবি।যেখানে আঁকা হয়েছে শাকিব খানের প্রতিচ্ছবি। নিচে লেখা হয়েছে নাম ‘দুলু’। যাকে জীবিত বা মৃত ধরিয়ে দিতে পারলে দেওয়া হবে পুরস্কার। আর সেটা হলো এক লাখ টাকা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে এই ছবিটি পোস্ট করেছেন সিনেমার নির্মাতা অনন্য মামুন। ক্যাপশনে লিখেছেন, ‘গ্যারান্টি দিয়ে বলতে পারি, আগে কোনো বাংলাদেশি নায়ক, নায়িকা, গায়ক, গায়িকা, অডিয়েন্স, পরিচালক, প্রযোজক ভাবেও নাই যে বাংলা সিনেমার কোনো প্রমো এই বিখ্যাত বুর্জ খলিফায় দেখানো যেতে পারে।

এটা স্বপ্ন ছিল সবার কাছে। আর শাকিব খানকে দিয়েই বাস্তবে পরিণত হচ্ছে।তিন মিনিটের জন্য বুর্জ খলিফা হবে দরদের জন্য। দেখানো হবে পাঁচ ভাষার প্রোমো! এটা দিয়ে শুরু মধ্যপ্রাচ্যে বাংলা সিনেমার নতুন করে ব্যাবসায়িক যাত্রা।

এর আগেই নির্মাতা জানিয়েছেন, ছবির প্রথম টিজার প্রকাশ করবেন বুর্জ খলিফায়। যা এর আগে কোনো বাংলাদেশি সিনেমার ক্ষেত্রে হয়নি।এতে শাকিবের নায়িকা বলিউডের সোনাল চৌহান।

আরো আছেন পায়েল সরকার, রাজেশ শর্মা, রাহুল দেব, অলোক জৈন, সাফা মারুয়া, এলিনা শাম্মী।বাংলার পাশাপাশি মুক্তি পাবে হিন্দি, তামিল, তেলুগু, মালয়ালাম ও কন্নড় ভাষায়।ফেব্রুয়ারিতে ‘দরদ’ মুক্তির কথা থাকলেও সেটি হচ্ছে না।

তবে পরিচালক অনন্য মামুন এক ভিডিও বার্তায় জানান, দুই ঈদ ছাড়া যেকোনো সময় সিনেমাটি বিশ্বব্যাপী মুক্তি পাবে। ভালো সিনেমা বানালে যে ঈদ ছাড়াও সুপারহিট করা যায়, সিনেমা হলে সুনামি বয়ে যাওয়ানো যায় সেটা প্রমাণ করে দেবে ‘দরদ’।

%d bloggers like this: