সারা দেশ

স্ত্রীর নির্যাতন থেকে বাঁচতে ৯৯৯ নম্বরে ফোন

স্ত্রী সব সময় দুর্ব্যবহার করে। কেউ বাসায় আসতে পারে না। স্ত্রীর এমন নির্যাতন থেকে বাঁচতে ৯৯৯ নম্বরে ফোন করে সহায়তা চেয়েছেন খলিলুর রহমান নামে এক বৃদ্ধ।

পরে ঘটনাস্থলে গিয়ে তার খোঁজ নিয়েছে পুলিশ। খলিলুর প্যারালাইজড হয়ে শয্যাশায়ী অবস্থায় আছেন। মঙ্গলবার (৩ অক্টোবর) বরিশাল নগরীর নথুল্লাবাদ এলাকায় এ ঘটনা ঘটেছে।

খলিলুর বলেন, ‘আমি বিডিআরে (বর্তমান বিজিবি) চাকরি করতাম। দীর্ঘদিন রোগাক্রান্ত হয়ে বিছানায় পড়ে আছি। এ অবস্থায় স্ত্রী সবসময় দুর্ব্যবহার করছেন।

এ কারণে সন্তানরাও বাসায় থাকতে পারে না। আপন ভাইরাও এসে খোঁজখবর পর্যন্ত নিতে পারেন না। আমি যেন কারো সঙ্গে যোগাযোগ করতে না পারি, সেজন্য ফোনও কেড়ে নিয়েছে।’

তিনি বলেন, ‘আমার স্ত্রী তিনদিন আগে ঘরে তালাবদ্ধ করে চলে যায়। তার এমন নির্যাতনের থেকে রক্ষা পেতে ৯৯৯ নম্বরে ফোন করে পুলিশের সহযোগিতা চেয়েছি।

তবে অভিযোগ অস্বীকার করে খলিলুর রহমানের স্ত্রী হোসনেয়ারা বেগম বলেন, তিনি স্বামীর দেখভালসহ সবকিছু করছেন। স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন মিথ্যাচার করছেন।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের এয়ারপোর্ট থানার এসআই কবির বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। উভয়পক্ষের সঙ্গে বিষয়টি নিয়ে কথা হয়েছে বলে জানান তিনি।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: