খেলাধুলা

কাল মেসি ফাইনালে খেলবেন মায়ামির হয়ে

ইউএস ওপেন কাপের ফাইনালে বাংলাদেশ সময় আগামীকাল সকালে হিউস্টন ডায়নামোর মুখোমুখি হবে ইন্টার মায়ামি। কিন্তু এই ম্যাচে লিওনেল মেসি খেলবেন কিনা সেই কৌতূহল সবার মধ্যে। কারণ চোট ও ক্লান্তির কারণে মায়ামির সবশেষ লিগ ম্যাচে খেলেননি মেসি।

অরল্যান্ডো সিটির বিপক্ষে সেই ম্যাচে আগে টরোন্টোর বিপক্ষে খেলেছিলেন মাত্র ৩৭ মিনিট। মায়ামি কোচ কোচ জেরার্দো টাটা মার্তিনো অবশ্য জানিয়েছিলেন, মেসির জন্য শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষায় থাকবেন তারা। আর্জেন্টাইন সংবাদমাধ্যম ‘টিওয়াইসি স্পোর্টস’ জানাচ্ছে, মেসির ফাইনালে খেলার ব্যাপারে আশাবাদী ইন্টার মায়ামি কর্তৃপক্ষ।

তবে এটাও ঠিক যে মেসি যদি খেলেনও, তিনি তখন শতভাগ ফিট থাকবেন না।মেসিকে খেলালেও পুরো ৯০ মিনিট হয়তো তার সেবা পাবেন না মায়ামি। এমনকি ম্যাচের শুরুতে হয়তো বেঞ্চেও দেখা যেতে পারে।

পরের দিকে ম্যাচের পরিস্থিতি বিবেচনা করেই মাঠে নামানো হবে।মেসিকে খেলানোর ব্যাপারে এর আগে মায়ামি কোচ মার্তিনো বলেছেন, ‘প্রতিদিন আলাদাভাবে দেখছি। আমি তার সঙ্গে কথা বলব, জানব সে কেমন অনুভব করছে। এই সিদ্ধান্ত নেওয়া সহজ নয়।

তবে সেরা সিদ্ধান্তটি নেওয়ার আগে আমি অপেক্ষা করব।গত জুলাইয়ে ২ বছরের চুক্তিতে মায়ামিতে যোগ দেন মেসি। তিনি যোগ দেওয়ার পরই নিজেদের ইতিহাসে প্রথম শিরোপা জিতেছে ক্লাবটি। সেটি চিল লিগস কাপ। এবার দলটির সামনে ইউএস ওপেন কাপ জয়ের হাতছানি।

%d bloggers like this: