বিনোদন

তৃতীয় বিয়ে সারলেন হাল্ক হোগান ৭০ বছর বয়সে

৭০ বছর বয়সে তৃতীয়বারের মতো বিয়ে করলেন মার্কিন অভিনেতা ও কিংবদন্তী রেসলার হাল্ক হোগান। ৪৫ বছর বয়সী স্কাই ডেইলির সঙ্গে দাম্পত্য জীবনে জুটি বাঁধলেন তিনি। হাল্ক হোগান রেসলিং দুনিয়ায় বেশ পরিচিত মুখ।

তার আসল নাম টেরি বোলিয়া। ১৯৮০ এর দশকে জনপ্রিয় রেসলারদের মধ্যে হাল্ক অন্যতম। অনেকে তাকে বিশ্বের সর্বকালের অন্যতম সেরা রেসলারদের একজন বলেও মনে করেন।শুক্রবার ফ্লোরিডায় চুপিসারে একটি চার্চে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা।

এসময় তাদের পরিবারের সদস্যরাই কেবল উপস্থিত ছিলেন। তবে বাবার বিয়েতে হাজির ছিলেন না হোগানকন্যা ব্রুক (৩৫)।বিয়েতে একটি কালো রঙের টাক্সেডো ও মাথায় ব্যান্ডানা পরেছেন হোগান। অন্যদিকে স্কাই ডেইলি পরেছেন সাদা রঙের গাউন।

পেশায় একজন ইয়োগা প্রশিক্ষক ও হিসাবরক্ষক ডেইলির সঙ্গে একটি পার্টিতে পরিচয় হয় হোগানের। সেখান থেকেই বেশ কিছুদিন প্রেমের পর চলতি বছরের জুলাই মাসে বাগদান সম্পন্ন করেন এই জুটি।১৯৮৩ সালে লিন্ডা হোগানকে বিয়ে করেন হাল্ক হোগান।

২০০৯ সালে ভেঙে যায় এ সংসার। দীর্ঘ ২৬ বছরের সংসারে তাদের দুটো সন্তান রয়েছে। ২০১০ সালে জেনিফার ম্যাকড্যানিয়েলের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন হাল্ক। ২০২১ সালে ভেঙে যায় দ্বিতীয় সংসারও। তবে এ সংসারে তাদের কোনো সন্তান নেই।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: