বিনোদন

বাংলাদেশে ভালো জিনিসের কদর নেই বললেন পূজা চেরি

এবার ঈদে. মুক্তি পেয়েছে ১১টি সিনেমা। তালিকায় রয়েছে পূজা চেরি ও আদর আজাদ অভিনীত ‘লিপস্টিক’। তবে সিনেমাটির কপালে তেমন সমাদর জোটেনি। নিজের সিনেমা নিয়ে হতাশ পূজা। এর পেছনে নোংরা রাজনীতি দায়ী বলে মনে করছেন অভিনেত্রী।

বাংলাদেশে ভালো জিনিসের কদর নেই বলেও মন্তব্য করেছেন তিনি।সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে পূজা বলেন, আমরা নিজেরাই নিজেদের সিনেমার ক্ষতি করছি। এভাবে ভালো সিনেমার পথ রুদ্ধ হলে, কীভাবে আমাদের সিনেমা ঘুরে দাঁড়াবে? সিনেমায় নোংরা রাজনীতি ঢুকে গেছে। এমনিতেই হলের সংখ্যা কম, তার মধ্যে এই রাজনীতি।

বাংলাদেশে ভালো জিনিসের কদর নেই। ‘লিপস্টিক’রাজনীতির শিকার উল্লেখ করে তিনি বলেন, ‘কেউ কেউ যখন নির্দিষ্ট করে কোনো কোনো হলে গিয়ে বা ফোনে তাদের সিনেমা মুক্তির জন্য হলমালিককে বলেন, “আমার সিনেমার জন্য এই হল দিতেই হবে”, হলমালিক দিতে বাধ্য। এমন ঘটনা এবার ঘটেছে। এভাবেই কোনো কোনো সিনেমা হল পেয়েছে।

ভালো কাজ করেও তা দর্শকের কাছে পৌঁছে পারছেন না। এতে হতাশা ব্যক্ত করে পূজা বলেন, ‘এ ধরনের কাজ আর করা হবে কিনা, জানি না। কিন্তু কম হল পাওয়ার কারণে ছবিটি সবাইকে দেখানো সম্ভব হচ্ছে না। আমার অভিনীত সিনেমা নিয়ে আগে এমনটি কখনোই হয়নি। মনটা ভালো নেই।

সাজগোজ প্রেজেন্ট সিনেমাটির বিভিন্ন চরিত্রে এতে অভিনয় করেছেন মিশা সওদাগর, শহীদুজ্জামান সেলিম, জায়েদ খান প্রমুখ। পূজার বিপরীতে আছেন আদর আজাদ। ছবিটি পরিচালনা করেছেন কামরুজ্জামান রোমান।

%d bloggers like this: