বিনোদন

বিয়ে করবেন মনের মতো জীবনসঙ্গী পেলে বললেন বাঁধন

অভিনেত্রী আজমেরী হক বাঁধন গত ৯ বছর ধরে “সিঙ্গেল”। এতদিন ধরে বিয়ের জন্য মনের মতো কাউকে পাননি তিনি। বিয়ের পিঁড়িতে বসার আগ্রহ রয়েছে এই অভিনেত্রীর। মনের মতো কাউকে পেলে জীবনসঙ্গী করবেন তাকে। ২০১০ সালের সেপ্টেম্বরে মাশরুর সিদ্দিকীর সঙ্গে ঘর পাতেন এই অভিনেত্রী। বিয়ের ৪ বছরের মাথায় ভাঙে সেই সংসার।

বর্তমানে একমাত্র মেয়ে সায়রাকে নিয়ে মা-বাবার সঙ্গে থাকছেন এই অভিনেত্রী। পেশাগত ব্যস্ততার বাইরে পরিবার ও নিজেকে বেশি সময় দেন বাঁধন।সম্প্রতি বিয়ে নিয়ে ভাবনা শেয়ার করেছেন সংবাদমাধ্যমে। বাঁধন বলেছেন, “আমি বিয়ে নিয়ে কিছুই আর ভাবি না। মাঝেমধ্যে এমন মনে হয় না যে একটা জীবনসঙ্গী থাকতে পারে।

কিন্তু অনেস্টলি বলছি, আমার মনের মতো জীবনসঙ্গী খুঁজে পাইনি। এমনটা যে তার দেখা পেয়েছি, সেটাও না। আগেও না, এখনো না। তিনি আরও বলেন, “আমার মা-বাবা কিন্তু বিয়ে নিয়ে কোনো দিনই কিছু বলেন না। তারা এগুলো আমার ওপর ছেড়ে দিয়েছেন। যদি মনের মতো জীবনসঙ্গী পাই, মনে হয় পথচলাটা একসঙ্গে চলতে পারি, এমন ছেলে পেলে তাহলে হয়তো সিদ্ধান্ত নিতে পারি।

আমি এখনো নট শিওর ভবিষ্যতে কী হবে। তবে মনের মতো জীবনসঙ্গী খুঁজছি।সানী সানোয়ারের “এশা মার্ডার: কর্মফল” সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন বাঁধন। ১৮ ডিসেম্বর থেকে সিনেমাটির ময়মনসিংহে দ্বিতীয় ধাপের শুটিং চলছে। সিনেমায় বাঁধন ছাড়া অভিনয় করছেন মিশা সওদাগর, শতাব্দী ওয়াদুদ, সুমিত সেনগুপ্ত, পূজা এগনেজ ক্রুজ, শরীফ সিরাজ, মাজনুন মিজান প্রমুখ।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: