বিনোদন

এবার সাড়ে ৪ কোটি টাকার গাড়ি কে উপহার দিলেন নয়নতারাকে

ভারতের দক্ষিণী সিনেমার লেডি সুপারস্টার নয়নতারা। গত ১৮ নভেম্বর ছিল এ অভিনেত্রীর জন্মদিন। একটু দেরিতে হলেও জন্মদিন উপলক্ষে কয়েক কোটি টাকা মূল্যের গাড়ি উপহার পেলেন এই অভিনেত্রী।নয়নতারা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নতুন গাড়ির কয়েকটি ছবি পোস্ট করেছেন।

এসব ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘সুন্দরী তোমাকে স্বাগতম। জন্মদিনের এই সুন্দর উপহার দেওয়ার জন্য তোমাকে ধন্যবাদ আমার প্রিয় স্বামী।গলফ নিউজ জানিয়েছে, জন্মদিন উপলক্ষে পরিচালক বিগনেশ শিবান তার স্ত্রী নয়নতারাকে ব্র্যান্ড নিউ মার্সিডিজ মেব্যাচ গাড়ি উপহার দিয়েছেন। এ গাড়ির ভারতীয় বাজার মূল্য ৩ কোটি ৪০ লাখ রুপি।

বাংলাদেশি মুদ্রায় ৩ কোটি ৪৯ লাখ টাকার বেশি।ভারতের দক্ষিণী সিনেমার লেডি সুপারস্টার নয়নতারা। ২০১৫ সালে ‘নানুম রাউডি ধান’ সিনেমার শুটিং সেটে বিগনেশ শিবানের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান তিনি। ৭ বছর প্রেম করার পর গত বছরের ৯ জুন আনুষ্ঠানিকভাবে ঘর বাঁধেন এই দম্পতি।

একই বছর সারোগেসির মাধ্যমে জমজ পুত্র সন্তানের বাবা-মা হন তারা।নয়নতারা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘জওয়ান’। সিনেমাটিতে শাহরুখ খানের বিপরীতে অভিনয় করেন তিনি। অ্যাটলি পরিচালিত এ সিনেমার মাধ্যমে বলিউডে তার অভিষেক ঘটে। চলতি বছর মুক্তিপ্রাপ্ত এ সিনেমা বক্স অফিসে ঝড় তুলেছিল।

%d bloggers like this: