সারা দেশ

নারী পর্যটককে অপহরণের চেষ্টা সাজেকে

রাঙামাটির সাজেকে যাওয়ার পথে মাচালং ব্রিজ পাড়া এলাকায় নারী পর্যটককে অপহরণের চেষ্টা করেছে একদল দুর্বৃত্ত। সাজেক থানার ওসি আবুল হাসান খান এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তবে সেনাবাহিনীর তৎপরতায় রক্ষা পেয়েছেন ওই পর্যটক। এ সময় দুর্বৃত্তদের হামলার শিকার হয়েছেন পর্যটক দলটির আরও চার সদস্য। অপহরণ চেষ্টার শিকার পর্যটকের নাম মার্লিনা রেমা। তার বাড়ি হালুয়াঘাট ময়মনসিংহ।

গত শুক্রবার ঢাকা থেকে আসা ৭ জন বন্ধুর সঙ্গে এই নারীও পর্যটক সাজেক ভ্রমণে যাচ্ছিলেন। পথে মাচালং ব্রিজপাড়া এলাকায় কয়েকজন দুর্বৃত্তকারী তাদের গাড়ি গতিরোধ করে। এ সময় গাড়ি থেকে টেনে হিঁচড়ে ওই নারীকে নামিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করা হয়।

খবর পেয়ে দ্রুত সেনাবাহিনীর একটি টহল দল ঘটনাস্থলে উপস্থিত হয়। সেনাবাহিনী টহল দলের উপস্থিত দেখে দুর্বৃত্তরা পালিয়ে যাওয়ার সময় একজন দুর্বৃত্তকে সেনাবাহিনী আটক করে।এ সময় উক্ত এলাকায় উপস্থিত প্রায় ১০০-১৫০ জন গ্রামবাসী সেনাবাহিনীর গাড়ি ঘেরাও করে।

তারা অপহরণকারী দুর্বৃত্তকে ছিনিয়ে নিয়ে যায় এবং উদ্ধারকৃত পর্যটককে নিরাপদ স্থানে নিয়ে যাওয়ার সময় বাধা প্রদান করে।ওসি আবুল হাসান খান জানান, পুলিশ আইনি প্রক্রিয়ায় ওই পর্যটককে তার পরিবারের কাছে তুলে দিয়েছে।

আরও খবর

Sponsered content