বিনোদন

ফিরবেন জায়েদের নায়িকা শর্ত মানলেই

সম্প্রতি মনিরুল ইসলামের প্রথম প্রযোজিত ছবি ‘ছায়াবাজ’ সিনেমায় চিত্রনায়ক জায়েদ খানের সঙ্গে জুটি বেঁধে কাজ করতে বাংলাদেশে এসেছিলেন ওপার বাংলার অভিনেত্রী সায়ন্তিকা ব্যানার্জি। কিন্তু সিনেমার নৃত্য পরিচালকের সঙ্গে দ্বন্দ্বের জেরে শুটিং পুরোপুরি শেষ হওয়ার আগেই হঠাৎ কলকাতায় ফিরে গেছেন নায়িকা।

শুটিং না করেই দেশে ফিরে গেছেন এ দাবি উড়িয়ে দিয়ে ভারতীয় সংবাদমাধ্যমকে সায়ন্তিকা বলেন, ‘যদিও এখানে মাইকেলের নাম উঠছে, তবে গোড়ায় গণ্ডগোল। বলা যেতে পারে, নায়িকাকে হয়রানির শিকার হতে হয়েছে প্রযোজকের অব্যবস্থাপনার জন্য।সায়ন্তিকা বলেন, ‘প্রথমে অন্য মাস্টারজি এসেছিলেন নাচের দৃশ্য শুটিংয়ের জন্য।

কিন্তু সেখানেও টাকাপয়সা নিয়ে সমস্যার জন্য তিনি চলে যান। তার পর মাইকেল নামক বাচ্চা ছেলেটি আসে।তিনি আরো বলেন, ‘আমি একজন পেশাদার শিল্পী। তাই এ রকম করার কথা ভাবতেই পারি না। মাইকেল আমার থেকে অনুমতি না নিয়েই হাত ধরে আমায় সরাতে গিয়েছিল।

তখন আমি সবার সামনেই বাধা দিই।অভিনেত্রী বলেন, ‘মূল সমস্যার নেপথ্যে রয়েছেন ছবির প্রযোজক। বারবার আমি প্রযোজক মনিরুলের সঙ্গে কিছু টেকনিক্যাল সমস্যা নিয়ে যোগাযোগ করার চেষ্টা করেছিলাম। কিন্তু কোনো উত্তরই পাওয়া যায়নি। ওর কোনো পরিকল্পনা নেই। কোনো ব্যবস্থা নেই।

তিনি আরো বলেন, ‘দুদিন ধরে কক্সবাজারে গিয়ে অপেক্ষা করেছি। শুটিং নিয়ে প্রযোজকের কোনো পরিকল্পনা ছিল না। হঠাৎই বলা হলো নাচের দৃশ্যের শুটিং করা হবে! তাই তখন বলেছিলাম, আমি এভাবে কাজ করব না মাইকেলের সঙ্গে।

সায়ন্তিকার দাবি, এত কিছুর পরও প্রযোজক নাকি জানিয়েছিলেন মাইকেলকে নিয়েই কাজ করতে হবে।ছবিটির কাজ শেষ করা নিয়ে সায়ন্তিকা বলেন, ‘তিনি যদি সঠিক পদ্ধতিতে কাজ করেন, তা হলে আমি নিশ্চয়ই ছবিটার কাজ শেষ করব।

কিন্তু তার আগে আমায় চিত্রনাট্য, শট ডিভিশন পুঙ্খানুপুঙ্খ জানাতে হবে।‘ছায়াবাজ’ সিনেমার শুটিং সেরে কলকাতা ফিরে যাওয়ার আগে জায়েদের সঙ্গে আরো একটি সিনেমার সই করেছেন সায়ন্তিকা।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: