সারা দেশ

মায়ের কুড়ালের আঘাতে প্রাণ গেল মেয়ের

কুমিল্লায় মায়ের বিরুদ্ধে মেয়েকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। সোমবার (২৪ জুন) জেলার বরুড়া উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের নলুয়া চাঁদপুর পশ্চিম পাড়ায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত মাকে আটক করেছে বরুড়া থানা পুলিশ। নিহত মেয়ের নাম খাদিজা আক্তার (১৩)।

সে নলুয়া চাঁদপুর পশ্চিমপাড়া হাওলাদার বাড়ির জুলহাস মিয়া ও অভিযুক্ত খুরশিদা বেগম দম্পতির সন্তান। খাদিজা স্থানীয় নলুয়া চাঁদপুর উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী। স্থানীয় ইউপি সদস্য সৈয়দ আহমেদ বাবলু জানান, যতটুকু জেনেছি খুরশিদা মানসিক ভারসাম্যহীন। সকালে তার বাড়িতে সে আর তার মেয়ে খাদিজা ছাড়া কেউই ছিল না।

হঠাৎ মেয়ের চিৎকার শুনে স্থানীয়রা গিয়ে দেখে বাড়িতেই রক্তাক্ত অবস্থায় পড়ে আছে খাদিজা। তার মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে কুড়ালের কোপের চিহ্ন আছে। কুড়ালও পড়ে আছে পাশে। এ ঘটনার পর থেকে জ্ঞান হারিয়ে ঘরেই পড়ে আছে মা খুরশিদা। মা একাই ছিল, তাছাড়া উনি মানসিক ভারসাম্যহীন। তাই সবাই ধারণা করছে হয়ত উনিই ঘটনা ঘটিয়েছেন।

আমরা পুলিশকে জানিয়েছি। তদন্ত করলে বিস্তারিত জানা যাবে।ইউপি চেয়ারম্যান আবুল হাশেম বলেন, যতটুকু জেনেছি ওই নারী মানসিক ভারসাম্যহীন। সে এ ঘটনা ঘটিয়েছে। তবে এটা আইনি প্রক্রিয়ার বিষয়।

বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজ উদ্দিন চৌধুরি বলেন, পুলিশ ঘটনাস্থলে গিয়ে মাকে আটক করেছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: