বিনোদন

ঢাকা ফ্যাশন ডে-২০২৪ অনুষ্ঠানে কেন এলেন না অপু বিশ্বাস

রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে ৭ জুন জমজমাট আয়োজনে অনুষ্ঠিত হল ‘ঢাকা ফ্যাশন ডে-২০২৪’। সেখানে শোবিজের একঝাঁক তারকাশিল্পী সঙ্গে র‍্যাম্পে হাঁটেন শাকিব খান। সেই প্রতিষ্ঠানের সঙ্গে চিত্রনায়িকা অপু বিশ্বাস যুক্ত থাকলেও দেখা যায়নি অনুষ্ঠানে।অনুষ্ঠানে র‌্যাম্পে শাকিব খানের সঙ্গে স্টেজে দেখা যায় বিদ্যা সিনহা মিম, পরীমণি, পূজা চেরি, সাবিলা নূর ও তানজিন তিশাকে। ছিলেন অভিনেতা ইমনও।

সেখানে মুক্তি প্রতিক্ষীত সিনেমা ‘তুফান’-এর আলোচিত গান ‘উরাধুরা’-তে নাচতে দেখা গেছে সবাইকে।জানা গেছে, রিমার্ক হারল্যানের পরিচালকের দায়িত্বে রয়েছেন শাকিব। অন্যদিকে একই প্রতিষ্ঠানের শুভেচ্ছাদূত অপু বিশ্বাস। শাকিবের আগে থেকেই প্রতিষ্ঠানটির সঙ্গে জড়িত রয়েছেন তিনি। গেল এক বছর ধরে রিমার্ক হারল্যানের স্টোর উদ্বোধন করে আসছেন অপু। অথচ তাদের বিশেষ এই আয়োজনে দেখা যায়নি এই নায়িকাকে।

কিন্তু ‘ঢাকা ফ্যাশন ডে-২০২৪’ অনুষ্ঠানে কেন এলেন না অপু বিশ্বাস? এমন প্রশ্ন রহস্যের জট বেঁধেছে নেটিজেনদের মনে।এদিকে নায়িকার না আসার কারণ হিসেবে জানা গেছে, শিডিউল জটিলতায় ছিলেন অপু বিশ্বাস। তাই সময় বের করতে না পারায় এই অনুষ্ঠানে দেখা মেলেনি তার। তাছাড়া গত কয়েকমাস ধরে বিভিন্ন অনুষ্ঠানের জন্য দেশের বাইরে যেতে হয়েছে তাকে।

সম্প্রতি দেশে ফিরেছেন অপু বিশ্বাস। তবে ‘ঢাকা ফ্যাশন ডে-২০২৪’ অনুষ্ঠানের জন্য কোনোভাবেই শিডিউল মেলাতে পারেননি এই নায়িকা। তাই শাকিবের সঙ্গে র‌্যাম্প শোতে থাকতে পারেননি তিনি।

%d bloggers like this: