বিনোদন

ঈদের মিছিলে যুক্ত হল আরও এক সিনেমা

এক সপ্তাহ পরেই ঈদ। ইতোমধ্যেই ঈদের সিনেমা মুক্তি নিয়ে শুরু হয়েছে তোড়জোড়। তাই মুক্তির আগেই পুরোদমে চলছে প্রচারণা। এ জন্য টিজার থেকে শুরু করে প্রকাশিত হয়েছে সিনেমাগুলোর গানও। এবার ঈদে মুক্তি পাওয়ার কথা ছিল তিনটি সিনেমা। ঈদে এই তিন সিনেমার সঙ্গে যুক্ত হল ‘ডার্ক ওয়ার্ল্ড’ সিনেমা। বিষয়টি সমকালকে নিশ্চিৎ করেছেন ‘ডার্ক ওয়ার্ল্ড’ নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক।

ক্রাইম থ্রিলার ঘরানার সিনেমা ‘ডার্ক ওয়ার্ল্ড’। সোশ্যাল মিডিয়ায় অশ্লীল ফুটেজ ছড়িয়ে একটি চক্র প্রতারণা করে। তাদের নির্মূলের অভিযান নিয়েই সিনেমার গল্প।সিনেমাটি নিয়ে নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক বলেন, ‘ডার্ক ওয়ার্ল্ড একটি গল্পভিত্তিক সিনেমা। দু’দিন আগেই আমরা সেন্সর ছাড়পত্র হাতে পেয়েছি। সিনেমাটি মুক্তির জন্য আমরা ঈদের সময়টাকে বেছে নিয়েছি। ইতমধ্যেই সিনেমার প্রচারণার কাজ শুরু হয়ে গেছে।

দুই এক দিনের মধ্যে আনুষ্ঠানিকভাবে সব শুরু হবে। হলে দর্শক উপভোগ করবে সিনেমাটি। ঈদের প্রতিটি সিনেমাই আমাদের সিনেমা। সব সিনেমার সাফল্য কামনা করি।‘ডার্ক ওয়ার্ল্ড’ সিনেমায় অভিনয় করেছেন মুন্না খান, কৌশানী মুখার্জি, দীপা খন্দকার, মিশা সওদাগর, শিবা শানু প্রমুখ। অভিনয়ের পাশাপাশি সিনেমার প্রযোজনা করেছেন মুন্না খান।

সর্বশেষ ঈদুল ফিতরে রেকর্ড ১১টি সিনেমা মুক্তি পেলেও এবার ঈদুল আজহায় সেই সংখ্যা নেমে আসতে পারে অর্ধেকে। ‘ডার্ক ওয়ার্ল্ড’সহ এখন পর্যন্ত মুক্তির ঘোষণা এসেছে চারটি সিনেমার। বাকি সিনেমাগুলো হল- রায়হান রাফির ‘তুফান’, রাশীদ পলাশের ‘ময়ূরাক্ষী’ ও মোহাম্মদ ইকবালের ‘রিভেঞ্জ’।

%d bloggers like this: