বিনোদন

এবার ঋষভ পন্থকে বিয়ের অনুরোধে যা বললেন উর্বশী

একটা সময় ঋষভ ও উর্বশীর সম্পর্ক নিয়ে কম জলঘোলা হয়নি। ২০১৮-১৯ সালে এই দুই তারকার প্রেমের গুঞ্জন প্রকাশ্যে আসে। অবশ্য কিছু দিন ধরে পাক ক্রিকেটার নাসিম শাহের সঙ্গে উর্বশীর প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে।

এর মাঝে বেশ কয়েকবার উর্বশীর মুখে ফের ঋষভের নাম শোনা গেল।এরই মধ্যে ২০২২ সালের ডিসেম্বর মাসে এক পথ দুর্ঘটনায় আহত হন ঋষভ পন্থ। সুস্থ হয়ে উঠতে অনেকটা সময় লেগেছে তার।

এই ক্রিকেট তারকা হাসপাতালে ভর্তি থাকাকালীন অভিনেত্রীর মা নাকি দেখতেও যান ঋষভকে! জানা গেছে, এসবের পর কিছু মন্তব্যের আদান-প্রদান হয় দুপক্ষের মধ্যে।কিন্তু একটা সময়ের পর থেকে পন্থ প্রসঙ্গে যতবারই প্রশ্ন করা হয়েছে, এড়িয়ে গেছেন উর্বশী।

সম্প্রতি একটি সাক্ষাৎকার দেওয়ার সময় এক অনুরাগী উর্বশীকে অনুরোধ করে বলেন, ‘ঋষভকে ভুলে যাবেন না ম্যাম। ও আপনাকে অনেক শ্রদ্ধা করে। আপনাকে অনেক সুখে রাখবে ও। আপনি যদি ওকে বিয়ে করেন, তবে আমাদেরও খুবই ভালো লাগবে।

অনুরাগীর এমন আবদার শুনে প্রথমে খানিকক্ষণ চুপ করেই থাকেন অভিনেত্রী। তার পর বলেন, ‘আমি সত্যিই এই প্রসঙ্গে কোনো কথা বলতে চাই না।আসলে হ্যাঁ অথবা না, কোনো উত্তরই না দিয়ে বরং গোটাটাই এড়িয়ে যান অভিনেত্রী।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: